যারা দলের ব্যানারে বিশৃঙ্খলা করেন তারা আওয়ামী নামধারী বি টিম দালাল: মোশাররফ হোসেন মিয়াজী

চাঁদপুরের কচুয়া উপজেলার ৩নং বিতারা ইউনিয়ন বিএনপি ও সহযোগি সংগঠনের উদ্যোগে দীর্ঘ ১৭ বছর পর স্মরন কালের সেরা জনসমাবেশ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে ওই ইউনিয়নের মাঝিগাছা মাওলানা মবিন উচ্চ বিদ্যালয়ের মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিতারা ইউনিয়ন বিএনপির সভাপতি মো. শহীদ উল্লাহ ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. আলমগীর চৌধুরীর পরিচালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর-১ কচুয়া আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী ও উপজেলা বিএনপি’র প্রধান সমন্বয়ক মোহাম্মদ মোশাররফ হোসেন মিয়াজী। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দীর্ঘদিন পর আমি এই মাঝিগাছা এম.এম উচ্চ বিদ্যালয় মাঠে উপস্থিত হয়েছি। আপনার উপস্থিতি প্রমান করে বিএনপি গনমানুষের দল। আপনারা যারা দলের ব্যানারে বিশৃঙ্খলা করেন তারা আওয়ামী নামধারী বি-টিম দালাল। আমরা এ দালালদের চিহ্নিত করে প্রতিহত করবো। তাই আসুন কোন ভেদাভেদ ও বিশৃঙ্খলা না করে তারেক রহমানের নির্দেশনা অনুযায়ী দলের স্বার্থে কাজ করি। তিনি আরো বলেন, বিগত ৫ আগস্ট শেখ হাসিনা সরকার দেশের মানুষের সম্পদ লুট করে বিদেশে অর্থ পাচার করে ছাত্র-জনতার গনঅভ্যুত্থানে দেশ ছাড়তে বাধ্য হয়েছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা বিএনপি’র আহবায়ক ও সাবেক পৌর মেয়র মো. হুমায়ুন কবির প্রধান, সদস্য সচিব মঞ্জুর আহমেদ সেলিম, উপজেলা বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক মকবুল হোসেন মিয়াজী, চাঁদপুর জেলা বিএনপির সদস্য ইঞ্জিনিয়ার মো. শাহাজান মজুমদার, এডভোকেট মোস্তাক আহমেদ, উপজেলা যুবদলের সভাপতি মো. মহিউদ্দিন মজুমদার প্রমুখ।
এসময় ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক আসমা সিকদার নিপা, কচুয়া উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক মো. মিজানুর রহমান স্বপন, সদস্য সচিব এ্যাডভোকেট মাসুদ প্রধানীয়া, উপজেলা ছাত্রদলের সভাপতি মোস্তফা কামাল প্রধান, সাধারন সম্পাদক গাজী আব্দুর রশিদ, সাবেক আহবায়ক কামরুজ্জামান কামরুল, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি মহসীন প্রধানসহ ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদলসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দসহ কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৫ সেপ্টেম্বর ২০২৪

Share