Home / চাঁদপুর / যমুনা রোডে দোয়াত কলম মার্কার উঠান বৈঠক
দোয়াত

যমুনা রোডে দোয়াত কলম মার্কার উঠান বৈঠক

চাঁদপুর পৌর ৭ নং ওয়ার্ডের যমুনা রোডে দোয়াত কলম মার্কার আইয়ুব আলী বেপারীর উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে যমুনা রোড এলাকায় এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

পৌর ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি গোলাম হোসেন জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মামুন জমাদ্দারের পরিচালনায়
বক্তব্য জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক মাসুদ আলম মিল্টন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, জেলা যুব মহিলালীগের সভাপতি ও কাউন্সিলর ফরিদা ইলিয়াস, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও কাউন্সিলর শফিকুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক আনোয়ার হাওলাদার।

দোয়াত কলম মার্কার প্রার্থী আইয়ুব আলী বেপারী বলেন, আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। আপনাদের ভোটে নির্বাচিত হয়ে আমি গত ৫ বছর চাঁদপুর সদর উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান পদে দায়িত্ব পালন করেছি। ভাইস চেয়ারম্যান পদে থেকে জনগনের জন্য তেমন কিছু করা যায় না। এ বছর চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। আমার নির্বাচনী মার্কা দোয়াত কলম। কোথায়ও আপনাদের সন্মান ক্ষুন্ন হয় এমন কাজ করি নি। আমি সবসময় মাননীয় সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি আপার পাশে থেকে কাজ করেছি। আগামী ২১ মে আপনারা আমাকে দোয়াত কলম মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমি নির্বাচিত হলে জনগনের দৌঁড়গড়ায় কাঙ্খিত সেবা পৌঁছে দেয়া হবে।

পরে তিনি ভোটারদের কাছে কাছে গিয়ে কুশল বিনিময় শেষে ভোট চান ও দোয়াত কলম মার্কা সম্বলিত লিফলেট বিতরণ করেন।

এসময় আওয়ামীলীগ, যুবলীগ, মহিলা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।

সিনিয়র স্টাফ রিপোর্টার, ১১ মে ২০২৪