Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ব্যতিক্রমধর্মী ফুটবল টুর্নামেন্টর ফাইনাল খেলা সম্পন্ন
ফরিদগঞ্জে ব্যতিক্রমধর্মী ফুটবল টুর্নামেন্টর ফাইনাল খেলা সম্পন্ন

ফরিদগঞ্জে ব্যতিক্রমধর্মী ফুটবল টুর্নামেন্টর ফাইনাল খেলা সম্পন্ন

চাঁদপুর জেলা পুলিশ সুপারের উদ্যোগে আয়োজিত মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহ বিরোধী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা রোববার (১০ ডিসেম্বর) বিকেলে অনুষ্ঠিত হয়েছে।

রুপসা আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে হাজারো দর্শকের উপস্থিতিতে অনুষ্ঠিত খেলায় ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়নকে ৩-১ গোলের ব্যবধানে পরাজিত করে।

খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভঁইয়া এমপি। সভায় প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা পুলিশ সুপার শামছুন্নাহার পিপিএম।

ফরিদগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. শাহ আলমের সভাপতিত্বে ও উপজেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক মো. সুলতান আহম্মেদ রিপন এবং উপজেলা আ’লীগ নেতা মোহাম্মদ হোসেন মিন্টুর যৌথ উপস্থাপনায় পুরস্কার বিতরণী সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. আবু নাঈম পাটওয়ারী (দুলাল), উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাহেদ সরকার, উপজেলা আ’লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, রীনা নাসরিন প্রমুখ।

প্রসঙ্গত, উপজেলার ১৫টি ইউনিয়ন ও পৌরসভার প্রতিটি ওয়ার্ড পর্যায় থেকে দল গঠন করে এই ফুটবল টুর্নামেন্ট শুরু হয় এবং জাকজমকপূর্ণ অনুষ্ঠানে পুরস্কার বিতরণের মধ্যে দিয়ে এই টুর্নামেন্টর সফল সমাপ্তি হয়।

প্রতিবেদক : আতাউর রহমান সোহাগ
: আপডেট, বাংলাদেশ সময় ৬ : ০০ পিএম, ১০ ডিসেম্বর ২০১৭, রোববার
এইউ