Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুর বাগাদীতে ডা. দীপু মনির ১০ বছরের উন্নয়ন চিত্র প্রদর্শন
Unnoyon-chitro-bagadi

চাঁদপুর বাগাদীতে ডা. দীপু মনির ১০ বছরের উন্নয়ন চিত্র প্রদর্শন

বঙ্গালী সাংস্কৃতিক মঞ্চ চাঁদপুর জেলা শাখার আয়োজনে ভাসমান বিজয় মঞ্চ তৈরী করে চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনির ১০ বছরের উন্নয়নের চিত্র ভিডিও প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়েছে।

শুক্রবার (২১ ডিসেম্বর) সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত চাঁদপুর সদর উপজেলা বাগাদী ইউনিয়নের চৌরাস্তা বাজার, নানুপুর, পশ্চিম সেকদীসহ বিভিন্ন এলাকায় এসব পরিবেশন করা হয়।

প্রতিটি ইউনিয়নের বিজয় মঞ্চের ভিডিও প্রজেক্টরের মাধ্যমে ১০ বছরের উন্নয়নের চিত্র দেখতে সাধারণ মানুষের ভীড় হচ্ছে।

মুক্তিযুদ্ধ ভিক্তিক প্রচারণা ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং স্বাধীনতার নেতৃত্বধানকারী দল আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে গত ১৬ ডিসেম্বর থেকে ট্রাকে আস্থায়ী বিজয় মঞ্চ করে এই প্রচারনা শুরু হয়ে চলবে নির্বাচনী প্রচারনা পর্যন্ত।

বঙ্গালী সাংস্কৃতিক মঞ্চ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক দৌলত হোসেন শান্তের সার্বিক ব্যবস্থাপনায় সংগীত পরিবেশন করেন সংগঠনের যুগ্ম-সম্পাদক বৈশাখী ঘোষাল তুলি, প্লাবন, সাদ্দাম ও সিবা দাস। সহযোগেতায় ছিলেন, সংগঠনের সহ-সভাপতি কে এম মাসুদ, যুগ্ম-সম্পাদক মোয়াজ্জেম হোসেন, মো. হানিফ, সুমন রায় প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আ.লীগ সদস্য ও বাগাদী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. বেলায়েত হোসেন গাজী বিল্লাল, সদর উপজেলা আ.লীগের সদস্য বেলায়েত হোসেন বাবুল মিজি, মুক্তিযোদ্ধা শহিদ মোল্লা, আ.লীগ নেতা তারেক আলম, যুবলীগ নেতা জাকির হোসেন খান, শাহাদাত হোসেন বাবু, কবির পাটওয়ারী, আরিফ উল্লাহ গাজী, রিপন খান, মোহাম্মদ মিজি প্রমুখ।

স্টাফ করেসপন্ডেন্ট
২১ ডিসেম্বর, ২০১৮