যতদিন বাঁচবো কচুয়াবাসীর কল্যাণে কাজ করে যাবো : এহসানুল হক মিলন

সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপির নেতা ড. আ ন ম এহসানুল হক মিলন বলেছেন, বিগত আওয়ামী লীগ সরকারের আমলে দেশে হত্যা, গুম, চাঁদাবাজি, দখলদারিত্ব, মিথ্যা মামলা-হামলা ও নৈরাজ্য সৃষ্টি হয়েছিল। তারা দেশের বিএনপি’র ৬৫ লক্ষ নেতাকর্মীদের দেড় লাখের উপরে মামলায় জড়িয়ে হয়রানির পর হয়রানী করেছে। তাদের অত্যাচার নির্যাতনে দেশের মানুষ অতিষ্ঠ ছিল। ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের মধ্য দিয়ে শেখ হাসিনা সরকারের পতন হয়েছে। এতে দেশের মানুষ ৫ আগষ্ট আওয়ামী লীগের দু:শাসন থেকে মুক্তি পেয়েছে। তিনি আরো বলেন, আমি সারাদেশে নকল প্রতিরোধ করার পরও আমার বিরুদ্ধে একাধিক মিথ্যা মামলা, গাড়ি বহরে হামলা দিয়েও এই কচুয়ায় আসতে দেয়া হয়নি। তবুও আমি জীবনের ঝুকি নিয়ে আপনাদের ভালোবাসায় কচুয়া এসেছি। আমার জন্ম হয়েছে আপনাদের সেবা করার। যতদিন বাঁচবো কচুয়াবাসীর কল্যানে কাজ করে যাবো। তিনি শনিবার বিকালে উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয়ে জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা বিএনপি’র সভাপতি খায়রুল আবেদীন স্বপনের সভাপতিত্বে ও যুগ্ন সাধারন সম্পাদক শারফিন হোসাইনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিএনপি কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও মহিলা দলের সহ-সভাপতি নাজমুন নাহার বেবী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ওলামা দলের কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব এ্যাডভোকেট কাজী আবুল হোসেন, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম ফারুকী, সহ-সভাপতি আব্দুল মালেক, সাবেক সাধারন সম্পাদক শাহজালাল প্রধান, উপজেলা বিএনপি’র যুগ্ন সাধারন সম্পাদক ইউসুফ মিয়াজী, দপ্তর সম্পাদক শরীফুল হক শাহজী, উপজেলা যুবদলের সাবেক সভাপতি মাসুদ এলাহী সুভাস, সাবেক ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন স্বপন, উপজেলা যুব দলের সহ-সভাপতি শরীফুল ইসলাম খোকন, সাংগঠনিক সম্পাদক শাহীন পাটওয়ারী, পৌর বিএনপির সভাপতি বিল্লাল হোসেন, সাধারন সম্পাদক আলমগীর হোসেন সেলিম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মাসুদ রানা মিয়াজী, মোজাম্মেল হক লিটন, উপজেলা ছাত্রদলের সভাপতি ইসমাইল হোসেন আবেগ, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম পাটওয়ারী, পৌর ছাত্রদলের সভাপতি শরীফুল ইসলাম জাহিদ প্রমুখ।

এদিকে দীর্ঘ ১৮ বছর পর কচুয়ায় নির্বাচনী এলাকায় প্রথমবারের মতো জনসমাবেশে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপির নেতা ড. আ ন ম এহছানুল হক মিলন ও তার সহধর্মীনি বিএনপি নির্বাহী কমিটির সদস্য নাজমুন নাহার বেবী’র আগমনকে ঘীরে কচুয়ার প্রবেশপথ বারৈয়ারা থেকে সকাল থেকে ১২টি ইউনিয়নের বিভিন্ন এলাকায় হাজার হাজার নেতাকর্মী জনসমাবেশস্থলে স্লোগানে স্লোগানে যোগদান করে জনসমুদ্রে রূপান্তর করেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৩১ আগস্ট ২০২৪

Share