Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে আ.লীগ নেতাসহ দুজনের মৃত্যু
প্রবাসী বাংলাদেশির মৃত্যু
ফাইল ছবি

মতলবে আ.লীগ নেতাসহ দুজনের মৃত্যু

চাঁদপুর মতলব দক্ষিণে করোনাভাইরাসের আক্রান্ত ও উপসর্গ নিয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে।

৯ জুলাই বৃহস্পতিবার তাদের মৃত্যু হয়। তারা হলেন- মতলব দক্ষিণ উপজেলার বিষ্ণুপুর এলাকার জাহাঙ্গীর প্রধানিয়া (৪৫) ও জেলা আওয়ামী লীগের সদস্য মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মো.আনিসুজ্জামান চৌধুরী (৬৫)।

বৃহস্পতিবার সকাল ৯টা ৫০ মিনিটে জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে জাহাঙ্গীর প্রধানিয়া চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তির এক ঘণ্টা পর মারা যান।

অপরজন জেলা আওয়ামী লীগের সদস্য মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আনিসুজ্জামান চৌধুরীকে ঢাকায় নেয়ার পথে মারা যান। তার বাড়িও মতলব পৌরসভার কলাদী এলাকায়। স্বাস্থ্যবিধি মেনে তাদের দাফন করা হয়।

এদিকে, চাঁদপুরে বৃহস্পতিবার নতুন করে ৩৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ফরিদগঞ্জের ১৫ জন, চাঁদপুর সদর উপজেলার নয়জন, হাইমচরের চারজন, মতলব দক্ষিণের চারজন, মতলব উত্তরের তিনজন ও হাজীগঞ্জের দুইজন।

চাঁদপুরের সিভিল সার্জন সাখাওয়াত উল্লাহ বলেন, বৃহস্পতিবার নতুন করে ৩৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে চাঁদপুর জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা এক হাজার ২৩১ জনে দাঁড়াল। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৬৫৮ জন। এ পযর্ন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৬৬ জন।

চাঁদপুরে করোনায় আক্রান্ত এক হাজার ২৩১ জনের মধ্যে চাঁদপুর সদরে ৪৮১, মতলব দক্ষিণে ১৪২, ফরিদগঞ্জে ১৪৪, শাহরাস্তিতে ১২৮, হাজীগঞ্জে ১১৮, হাইমচরে ৯০, মতলব উত্তরে ৭৭ ও কচুয়ায় ৫১ জন। এ পযর্ন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৬৬ জন। এদের মধ্যে চাঁদপুর সদরে ১৯, হাজীগঞ্জে ১৬, ফরিদগঞ্জে নয়, মতলব উত্তরে আট, কচুয়ায় পাঁচ, শাহরাস্তিতে পাঁচ, মতলব দক্ষিণে তিন ও হাইমচরে একজন।

করেসপন্ডেট,৮ জুলাই ২০২০