Home / চাঁদপুর / মৎস্য আইন অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : জেলা প্রশাসক
মৎস্য আইন অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : জেলা প্রশাসক

মৎস্য আইন অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : জেলা প্রশাসক

হাইমচর উপজেলায় চরভৈরবী মাছ আড়ত সংলগ্ন মেঘনার মা ইলিশ রক্ষার্থে গণসচেতনতামূলক সভায় প্রধান অতিথি চাঁদপুর জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল বলেন, যে কোনো মূল্যে মেঘনার মা ইলিশ রক্ষায় প্রশাসন কঠোর ভূমিকা রাখবে। মেঘনায় যে জেলে পাওয়া যাবে তাকে আইনের আওতায় এনে সর্বনি¤œ এক বছরের কারাদন্ড দেয়া হবে। শুধু তাই নয় ওই জেলে যে আড়তে মাছ বিক্রি করে ওই আড়তদারকে আটক করে শাস্তি প্রদান করা হবে। মৎস্য আইন অমান্যকারীদের বিরুদ্ধে প্রশাসন কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

২৩ সেপ্টেম্বর বুধবার দুপুরে চরভৈরবীতে মা ইলিশ রক্ষায় গণসচেতনতামূলক সভায় মৎস্যজীবী জাহিদুল ইসলাম বিপ্লব বেপারীর সভাপতিত্বে ও উপজেলা মৎস্য কর্মকর্তা একেএম জহিরুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নুর হোসেন পাটওয়ারী, হাইমচর থানা অফিসার ইনচার্জ মোঃ ওয়ালি উল্লাহ অলি, মৎস্যজীবী ইউসুফ জুবায়ের শিমুল, লিঠন পাইক প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা মৎস্য কর্মকর্তা মোঃ শফিকুর রহমান, হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম সরওয়ার কামাল, চরভৈরবী ইউনিয়ন সাবেক চেয়ারম্যান জালাল চৌকদার, হাইমচর প্রেসক্লাব সভাপতি মাহবুব আলম বাশার, সাধারণ সম্পাদক মোঃ খুরশিদ আলম সহ জেলে প্রতিনিধ, মৎস্য আড়তদার, মৎস্য ব্যবসায়ী।

|| আপডেট: ০৮:১৫ অপরাহ্ন, ২৩ সেপ্টেম্বর ২০১৫,  বুধবার,চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫