বিনোদন

মৌসুমীকে নিয়ে পরিচালকের লেখা ‘পবিত্র প্রেম’ নিয়ে তাঁর মন্তব্য

চিত্রনায়িকা মৌসুমীকে নিয়ে পরিচালক এ কে সোহেলের লেখা ‘পবিত্র প্রেম’ ছবিতে অভিনয় করবেন মৌসুমী নিজেই।

এর আগে এ পরিচালক দুটি ছবি পরিচালনা করেছেন। একটির নাম ‘বাংলার বউ’ এবং অন্যটির নাম ‘খাইরুন সুন্দরী’। এরমধ্যে ‘খাইরুন সুন্দরী’ ছবিটি সুপারহিট হয়। এবার তিনি মৌসুমীকে নিয়ে নতুন আরেকটি ছবি নির্মাণ করার ঘোষণা দিয়েছেন। ছবির নাম ‘পবিত্র প্রেম’।

এ প্রসঙ্গে পরিচালক সোহেল বলেন, মৌসুমী আমার খুব পছন্দের অভিনয়শিল্পী। তাকে নিয়ে নতুন এ ছবির গল্পটি আমি লিখেছি। হিন্দু-মুসলিম প্রেমের কাহিনী নিয়ে ছবিটি নির্মিত হবে। মৌসুমী ছবির গল্প শুনে পছন্দ করেছেন।

‘পবিত্র প্রেম’ ছবিটি নিয়ে মৌসুমী বলেন, এ ছবির গল্পটি ভালো লেগেছে। পরিচালক ঈদের পরই ছবির কাজ শুরু করতে চেয়েছেন। সমপ্রতি ‘পবিত্র ভালোবাসা’ ছবিটির নাম পরিচালক সমিতিতে নিবন্ধন করা হয়েছে।

এর কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ পরিচালকের নিজের। এরই মধ্যে ইমন সাহার সংগীতে কনা ও কিশোর এ ছবির জন্য একটি গানে কণ্ঠ দিয়েছেন।

তবে মৌসুমীর বিপরীতে নায়ক হিসেবে কে অভিনয় করবেন তা এখনও চূড়ান্ত হয়নি। উল্লেখ্য, মৌসুমী এবারের ঈদে ‘রেসিপি অব লাভ’ নামে একটি নাটকে অভিনয় করেছেন।

এটি পরিচালনা করেছেন ফাহমিদা প্রেমা। এখানে মৌসুমীর বিপরীতে অভিনয় করেছেন নাঈম। এটি এশিয়ান টিভিতে ঈদের দিন রাত ১০টায় প্রচার হবে। এদিকে মৌসুমী এবং ওমর সানীকে নিয়ে বদিউল আলম খোকন ঈদের পর ‘হারজিৎ’ ছবিটি নির্মাণ করবেন। এ ছবিতে আরো অভিনয় করছেন সজল ও মাহি।

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ৫:০০ এএম, ৯ সেপ্টেম্বর ২০১৬, শুক্রবার
ডিএইচ

Share