Home / চাঁদপুর / মৌলভীবাজারে এবার বখাটে কর্তৃক কলেজছাত্রী লাঞ্ছিত
Moulvibazar,-STUDENT-2

মৌলভীবাজারে এবার বখাটে কর্তৃক কলেজছাত্রী লাঞ্ছিত

এবার জেলার রাজনগর উপজেলায় বখাটে লাঞ্ছিত করেছে কলেজছাত্রীকে। কলেজ থেকে বাসায় ফেরার পথে মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

তিনি মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের অনার্স কোর্সের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্রী। তার বাড়ি জেলার রাজনগর উপজেলার মুন্সীবাজার ইউনিয়নে।

এদিকে ঘটনার পর ওই ছাত্রীকে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। এ বিষয়ে বিচার চেয়ে রাজনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে একটি লিখিত অভিযোগ করেছেন ছাত্রীটি।

ছাত্রীর লিখিত অভিযোগ থেকে জানা যায়, মঙ্গলবার ইনকোর্স পরীক্ষা শেষে বাড়ি ফেরার জন্য কলেজ থেকে বের হন তিনি। এর পর জেলা শহরের চাঁদনীঘাট সেতুর পাশ থেকে রাজনগর-ফেঞ্চুগঞ্জগামী একটি বাসে ওঠেন। দুপুর ১টা ১০ মিনিটে একই উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের দোগাঁও গ্রামের মৃত আহাদ আলীর বখাটে ছেলে পারভেজ মিয়া হঠাৎ করে আমার মাথা ও মুখমণ্ডলে উপর্যুপরি আঘাত করতে থাকে। আঘাতের কারণে আমি জ্ঞান হারিয়ে ফেলি। তখন যাত্রীরা আমার চাচাকে খবর দিলে তিনি এসে আমাকে উদ্ধার করেন। এ সুযোগে ছেলেটি পালিয়ে যায়।

ছাত্রীর চাচা জানান, খবর পেয়ে তাকে উদ্ধার করে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। আমরা ঘটনার সুষ্ঠু তদন্ত করে দৃষ্টান্তমূলক বিচার চাই।

এ বিষয়ে মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফয়েজ আহমদ জানান, ছাত্রীটি আমার কলেজে লেখাপড়া করে। আমরা এ ঘটনার দৃষ্টান্তমূলক বিচার চাই। নাহলে আমরা আন্দোলনের কর্মসূচি ঘোষণা করব।

রাজনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আইনুন আক্তার পান্না বলেন, ‘ঘটনা শুনে আমি মর্মাহত হয়েছি। আমার কাছে দেওয়া লিখিত অভিযোগটি রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বরাবরে পাঠিয়েছি ও দোষী বখাটেকে গ্রেফতার করার অনুরোধ করেছি।’

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুজ্জোহা জানান, অভিযোগটি এখনো (সন্ধ্যা ৭টা ১০ মিনিটে) আমার কাছে এসে পৌঁছেনি।’

 

|| আপডেট: ০৯:০২ অপরাহ্ন, ১৬ সেপ্টেম্বর ২০১৫, মঙ্গলবার

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫