Home / চাঁদপুর / মোলহেডে বৈশাখী মেলা বন্ধের দাবিতে স্মারকলিপি পেশ
Chandpur DC Office
প্রতীকী ছবি

মোলহেডে বৈশাখী মেলা বন্ধের দাবিতে স্মারকলিপি পেশ

চাঁদপুর শহরের বড় স্টেশন মোলহেডে বৈশাখী আনন্দ মেলা বন্ধের দাবিতে রোববার (৩ ০ এপ্রিল) বেলা ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বড়স্টেশন জামে মসজিদের খতিব মাও মো.সিরাজুল ইসলামের নেতৃতে জেলা প্রশাসক বরাবর স্মরাকলিপি পেশ করেছেন বড়স্টেশন এলাকাবাসী ।

ওই এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষসহ জেলা প্রশাসক, পুলিশ সুপার, পৌর মেয়র, জেলা পরিষদ ও চাঁদপুর প্রেসক্লাব সভাপতির নিকট স্মারকলিপি প্রদান করেন।

স্মারলিপিতে উল্লেখ করা হয়, চাঁদপুর শহর রক্ষা বাঁধের মোলহেড একটি পর্যটন কেন্দ্র। দেশের বিভিন্ন স্থান থেকে মানুষ প্রশান্তির পরশ পেতে এখানে ছুটে আসে। আর নদীর পাড় অবস্থিত মোলহেড রক্তধারা চত্ত্বরে এক শ্রেণির অসাধু মহল বৈশাখী আনন্দ মেলার নামে অনৈসলামিক ও অসামাজিক কার্যক্রম চালু করেছে।

ইতোমধ্যে এখানে আয়োজিত পুতুল নাচ, গান-বাজনা, জাদু প্রদর্শনীসহ নানা অসামাজিক কর্মকান্ডে স্থানীয় এলাকাবাসী ও ধর্মপ্রাণ মুসল্লিগণ বিষিয়ে উঠেছেন ।এসব অসামাজিক কর্মকান্ডের কারণে এলাকার স্বাভাবিক পরিবেশ বিঘিœত হচ্ছে।

এছাড়া ছাত্র-ছাত্রীদের পড়াশোনার মারাত্মক ক্ষতি হচ্ছে। তাছাড়া এলাকায় চুরি, ছিনতাইসহ নান অপরাধ কর্মকান্ড এসব কারণে দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আর এসব অপকর্ম চলতে থাকলে এলাকার শান্তি-শৃঙ্খলা বিনষ্ট হওয়ার পাশাপাশি যে কোনো ধরনের অপরাধ আশংকা করছেন স্থানীয় অধিবাসীগণ।

অবিলম্বে বড় স্টেশন মোলহেডে বৈশাখী আনন্দ মেলার নামে অসামাজিক কার্যক্রম বন্ধ হবে বলে স্থানীয়রা প্রত্যাশা করছেন।

স্মরাকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন, মাও. মো. মনিরুল ইসলাম, মো. জলিল উদ্দিন মজুমদার, মো.শাহাজাহান, মোবারক, মিজানুর রহমান কালু।

প্রতিবেদক : শরীফুল ইসলাম
আপডেট, বাংলাদেশ সময় ৬ : ০০ পিএম, ৩০ এপ্রিল ২০১৭, রোববার
এজি

Leave a Reply