Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে মোবাইল চোর ধরাকে কেন্দ্র করে কুপিয়ে জখম
চাঁদপুরে মোবাইল চোর ধরাকে কেন্দ্র করে কুপিয়ে জখম

চাঁদপুরে মোবাইল চোর ধরাকে কেন্দ্র করে কুপিয়ে জখম

চাঁদপুর সদর উপজেলার ৪ নং শাহ মাহমুদপুর ইউনিয়নের ছোট শাহতলী গ্রামে মোবাইল চুরিকে কেন্দ্র করে দু যুবককে দেশিয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। শুক্রবার (৫ আগস্ট) দুপুরে ছোট শাহতলী গ্রমের খান বাড়িতে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন ওই গ্রামের আজিম খানের ছেলে মোঃ হানিফ খান (২৫) ও তার চাচাতো ভাই আমির খানের ছেলে ফারুক খান (২২)।

খবর পেয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে গিয়ে দেখা যায়, আহতদের অবস্থা আশংকাজনক দেখে কর্মরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য দুজনকেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আহতদের একজন হানিফ খানের ডান হাতটির বেশির ভাগ অংশ শরীর থেকে আলাদা হয়ে গেছ। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় সে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে।

আহতদের পরিবার সূত্রে জানা যায়, ওই বাড়ির মো. জাকির খানের মেয়ে জান্নাত আক্তার, হানিফ খানদের ঘরে গিয়ে তাদের মোবাইল সেট ‘চুরি’ করে নিয়ে যায়। মোবাইলটি নিয়ে যাওয়ার সময় হানিফ খান তা দেখে ফেলে । পরবর্তীতে সে মোবাইল চুরি করার বিষয়ে জিজ্ঞাসা করতে গেলে জান্নাতের পিতা জাকির খান ও তার স্ত্রী বিউটি বেগম তার সাথে ‘ঝগড়ায়’ লিপ্ত হয়।

একপর্যায় জাকির খান ক্ষিপ্ত হয়ে পাট কাটার ‘বড় চেনা’ দিয়ে হানিফ খানের হাতে ‘আঘাত’ করে। এতে তার হাতের কয়েকটি রগ কেটে গিয়ে হাতটির বেশিরভাগ অংশ শরীর থেকে আলাদা হয়ে ঝুলতে থাকে।

এ ঘটনার পর হানিফ খানের পিতা আজিম খান রক্ত মাখা পোষাক নিয়েই চাঁদপুর মডেল গেলে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম হাসপাতালে ছুটে যান।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত তাদের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

চাঁদপুরে মোবাইল চোর ধরাকে কেন্দ্র করে কুপিয়ে জখম

About The Author

প্রতিবেদক- কবির হোসেন মিজি

Leave a Reply