Home / সারাদেশ / মোবাইলে অপরিচিত কল আসায় গৃহবধূর চুল কেটে নিয়েছে স্বামী
মোবাইলে অপরিচিত কল আসায় গৃহবধূর চুল কেটে নিয়েছে স্বামী
প্রতীকী ছবি

মোবাইলে অপরিচিত কল আসায় গৃহবধূর চুল কেটে নিয়েছে স্বামী

ঝিনাইদহের কালীগঞ্জের বলিদাপাড়া গ্রামে আয়শা খাতুন (২৫) নামের এক গৃহবধূর চুল কেটে নিয়েছে স্বামী শাহিনুর ইসলাম। স্ত্রীর মোবাইলে অচেনা নাম্বার থেকে কল আসাকে কেন্দ্র করে এ চুল কাটা ও নির্যাতনের ঘটনা ঘটে।

শাহিনুর ওই গ্রামের ছবদুল বিশ্বাসের ছেলে। পুলিশ মঙ্গলবার দুপুরে তাকে গ্রেফতার করেছে। এ ব্যাপারে কালীগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।

নির্যাতনের শিকার গৃহবধূ আয়শা ও মা আলেয়া খাতুন জানান, জেলার কালীগঞ্জ উপজেলার বলিদাপাড়া গ্রামের মৃত আয়ুব আলীর মেয়ে আয়শা খাতুনের সাথে ১০-১২ বছর আগে একই গ্রামের ছবদুল বিশ্বাসের ছেলে শাহিনুর ইসলামের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের দুটি শিশু সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই শাহিনুর নানা অজুহাতে স্ত্রী আয়শাকে মারপিট করতো। সোমবার রাত ১১টার দিকে আয়শার মোবাইল ফোনে একটি অচেনা নাম্বার থেকে কল আসে। এ নিয়ে স্বামী শাহিনুর ক্ষিপ্ত হয়ে আয়েশাকে মারপিট করে ধারালো অস্ত্র (বটি) দিয়ে মাথার চুল কেটে দেয়।

কালীগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বিয়ের পর থেকেই যৌতুকের দাবিসহ বিভিন্ন অজুহাতে শাহিনুর তার স্ত্রী আয়শাকে নির্যাতন করে আসছিল। এরই ধারাবাহিকতায় গতকালও নির্যাতন করে এবং চুল কেটে দেয়। এ ব্যাপারে আয়শা বাদী হয়ে মঙ্গলবার সকালে কালীগঞ্জ থানায় মামলা দায়ের করে। পরে দুপুর ১২টার দিকে পুলিশ অভিযুক্ত স্বামী শাহিনুরকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায়।

নিউজ ডেস্ক || আপডেট: ১১:৪৩ অপরাহ্ন, ১৬ ফেব্রুয়ারি ২০১৬, মঙ্গলবার

এমআরআর