Home / চাঁদপুর / চাঁদপুরে ফের সক্রিয় মোটর সাইকেল চোর চক্র
মোটর সাইকেল চোর চক্র
ফাইল ছবি

চাঁদপুরে ফের সক্রিয় মোটর সাইকেল চোর চক্র

চাঁদপুরে আবারো সক্রিয় হয়ে ওঠেছে মোটর সাইকেল চোর চক্র। সম্প্রতি শহরের বেশ কিছু স্থানে মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। সাংবাদিকসহ অনেকেরই মোটর সাইকেল ইদানিংকালে চোরচক্ররা চুরি করে নিয়ে যাচ্ছে।

১৪ জুন সোমবার রাতে শহরের তালতলা এলাকায় দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকা কার্যালয়ের নিচ থেকে দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকার বার্তা সম্পাদক মিজান লিটন এর বাজাজ ১৩৫ সিসি ডিসকভার মোটরসাইকেল চুরি করে নেয় চোর চক্ররা। এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এছাড়াও কিছুদিন পূর্বে দৈনিক দর্পণ পত্রিকার স্টাফ রিপোর্টার সুজন ও চাঁদপুর প্রবাহের যুগ্ম সম্পাদক হাছান মাহমুদ, আনন্দ টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি শরীফ হোসেনসহ বেশ কয়েকজন সাংবাদিক এবং অন্যান্য লোকজনদের শহরের বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল চুরি হলেও এখনো উদ্ধার করা সম্ভব হয়নি।

দৈনিক আলোকিত চাঁদপুরের বার্তা সম্পাদক মিজান লিটন জানান, পত্রিকা অফিসে কাজ করার সময় হঠাৎ পার্শ্ববর্তী বিল্ডিং এর দোতালায় থেকে জনৈক ব্যক্তি আমাকে ফোন করে জানায়. অফিসের নিচ থেকে কে বা কাহার মোটর সাইকেলটি নিয়ে টানা হেচড়া করছে। তাৎক্ষিনক নিচে গিয়ে দেখি মোটরসাইকেলটি নেই। ঘটনার পর পরেই সহকর্মীরাসহ দ্রুত চোরচক্রদের খোঁজে বিভিন্ন স্থানে ছুটে যাই। তাদের কোন সন্ধ্যান পাইনি। এ ঘটনাটি চাঁদপুর মডেল থানাকে সাথে সাথে অবহিত করলে থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ তাৎক্ষনিক ওয়ারল্যাসের মাধ্যমে তাদের সকল টিমকে জানিয়ে দেওয়া হয়।

তিনি আরো জানান, পরদিন মঙ্গলবারে থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ এর নির্দেশক্রমে এসআই আওলাদ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে শহরের বাস স্ট্যান্ড চেয়ারম্যান ঘাট ও এসপি অফিস সংলগ্ন রাস্তার পাশে বেশ কয়েকটি সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করতে যান।

এ বিষয়ে এসআই আওলাদ হোসেন জানান, সাংবাদিকের মোটরসাইকেল চুরির ঘটনাটি জানার সাথে সাথেই চোরকে চিহ্নিত করতে শহরের বেশ কয়েকটি সিসি ক্যামেরা দেখা হয়েছে। তবে চোর চক্রদেরকে ধরতে পুলিশ অভিযানে নেমেছে, অচিরেই গ্রেপ্তার করা সম্ভব হবে।

স্টাফ করেসপন্ডেট,১৬ জুন ২০২১