চাঁদপুরে মোটরসাইকেল চালককে ৫ কি.মি. টেনে-হিঁচড়ে নিল ঘাতক ট্রাক

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল চালককে কয়েক কিলোমিটার পথ টেনে-হিঁচড়ে নিয়ে গেছে চলন্ত ট্রাক। পরে ট্রাকের নিচ থেকে মোটর সাইকেল চালক নাসির উদ্দিন (৩৮) এর লাশ উদ্ধার করা হয়।

২৯ জুলাই বৃহস্পতিবার সকালে চাঁদপুর সদর উপজেলার চাঁনখার বাজারস্থ চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের এম.এম নুরুল হক উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাক ও চালককে আটক করেছে পুলিশ।

নিহত নাসির উদ্দিন চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার উত্তর গোবিন্দপুর ইউনিয়নের পূর্ব ধানুয়া গ্রামের মিজির বাড়ির মৃত সোলেমান মিজির ছেলে। তিনি এক ছেলে ও এক কন্যা সন্তানের জনক। তিনি কুমিল্লার শাসনগাছা এলাকায় থেকে ঠিকাদারি করতেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, যশোর থেকে ছেড়ে আসা গাছ বোঝাই একটি ট্রাক চাঁদপুর হয়ে নাঙ্গল কোটের উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে ট্রাকটি চাঁদখার বাজার এলাকায় আসলে ওই পথ দিয়ে যাওয়া একটি মোটর সাইকেলের সাথে ধাক্কা লাগে।

এসময় মোটরসাইকেলের চালব নাসির উদ্দিনকে বেপোরোয়া ট্রাকটি প্রায় ৫ কিলোমিটার টেনে-হিঁচড়ে নিয়ে যায়। কিছুদূর যাওয়ার পর ট্রাকের নিচে দিয়ে মোটর সাইকেলেটি বেরিয়ে গেলেও ট্রাকের নিচের কোনো এক স্থানে আটকে যান মোটর সাইকেল চালক নাসির উদ্দিন।

পরে ঘোষেরহাট এলাকার কয়েকজন সিএনজি চালক ট্রাকের নিচ থেকে তার মরদেহ উদ্ধার করে।

চাঁদপুর সদর মডেল থানার এসআই ইকবাল হোসেন বলেন,‘চালকের সহযোগী পালিয়ে গেলেও চালক গোলাম মোস্তফা ডাবলুকে সিএনজি চালকরা আটক করে রাখে। চালকের বাড়ি যশোরের মনিরামপুর উপজেলায়। আমরা ঘটনাস্থলে এসে ঘাতক ট্রাক ও চালককে আটক করে থানায় নিয়ে আসি।’

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ বলেন,‘ নিহত নাসির উদ্দিন পেশায় একজন ঠিকাদার ছিলেন। দুর্ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে চাঁদপুর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে ‘

আশিক বিন রহিম, ২৯ জুলাই ২০২১
এজি

Share