Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / মৈশাদীতে মাদকের দায়ে দু’দিনে আটক ৫
Arrest-01

মৈশাদীতে মাদকের দায়ে দু’দিনে আটক ৫

চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক দায়িত্ব গ্রহনের পর পরই মাদক বিরোধী সাড়াঁশি অভিযান শুরু করা হয়।

শুক্রবার (৫ আগস্ট) ও শনিবার দু’দিনে ৫পিছ ইয়াবা ট্যাবলেট এবং ৩ গ্রাম গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে আটক করে চাঁদপুর মডেল থানা পুলিশে সোর্পদ করা হয়। ইউনিয়ন চেয়ারম্যানের নির্দেশে হামানকর্দী এলাকা থেকে স্থানীয় জনপ্রতিনিধি ও গ্রাম পুলিশ এদেরকে আটক করে সক্ষম হয় । আটক মাদক ব্যবসায়ী ও সেবনকারীরা হলেন, হলেন মোঃ মাসুদ গাজী (২৪) পিতা আব্দুল মান্নান উত্তর মৈশাদী,মোঃ সাহেব আলী (৪৪) পিতামৃত আফসার উদ্দিন হাফানিয়া,মোঃ মনির (৪০) পিতা:সোবহান খান ,হোসেনপুর,মোঃ হাসান (৩২) পিতামৃত : এনায়েত সরকার দক্ষিন আশিকাটি ,কুদ্দুস সর্দার (২৫) পিতা ইদ্রিস সরকার হামানকর্দী । আটককৃতদের বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে । মামলা নং ১৮ । মডেল থানার উপপরিদর্শক (এসআই” ত্রিনাথ সাহা বাদী হয়ে এ মামলা দায়ের করেন । আসামীদেরকে জেল হাজতে প্রেরন করা হয়েছে ।

এ ব্যাপারে মৈশাদী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক জানান, ‘মৈশাদী ইউনিয়নকে মাদকমুক্ত ঘোষনা করেছি ।

দুদিনে ৫ মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে আটক করতে সক্ষম হয়েছি । কেউ যাতে এদের পক্ষে তদবির না করে সেই অনুরোধ জানাচ্ছি । জেলা পুলিশ ও চাঁদপুর মডেল থানা পুলিশ আমাদের সার্বিক সহযোগিতা করছে । এ জন্য পুলিশ বিভাগকে ধন্যবাদ জানাচ্ছি ।

: আপডেট, বাংলাদেশ সময় ০৬:০০ এএম, ৭ আগস্ট ২০১৬, রোববার
ডিএইচ

Leave a Reply