Home / চাঁদপুর / মেসার্স ঝীল মটরস এর উদ্যোগে লোকাল টেকনিশিয়ানের সাথে মতবিনিময়
মেসার্স

মেসার্স ঝীল মটরস এর উদ্যোগে লোকাল টেকনিশিয়ানের সাথে মতবিনিময়

চাঁদপুরে মেসার্স ঝীল মটরস্ এর উদ্যোগে জেলার অর্ধশত মোটর সাইকেল মেকানিকদের সাথে নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২২ অক্টোবর শনিবার দুপুরে এই মতবিনিময় সভা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উত্তরা মোটরস্ এর চট্টগ্রাম জোনাল ম্যানেজার রঞ্জন নাথ।

ঝীল মোটর’স এর চেয়ারম্যান মাসুদ আখন্দের সভাপতিত্বে এবং ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ আখন্দের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নোয়াখালী জোনের ব্রাঞ্চ ইনচার্জ হিরম্ব রায় রয়েল, নোয়াখালীর সেলস এক্সিকিউটিভ ম্যানেজার সাহিদুল ইসলাম সবুজ, নোয়াখালী ব্রাঞ্চের ফিল্ড ইঞ্জিনিয়ার আব্দুল আজিজ, ঝীল মোটরস্ এর পরিচালক ঝীল মোটর’স এর ম্যানেজার সোহাগ ভূঁইয়া, সার্ভিস ম্যানেজার আবু সুফিয়ান নয়ন, সেলস ম্যানেজার মোঃ মাহবুব আলম পাটোয়ারী, মার্কেটিং ম্যানেজার ইয়াসিন আলী বিজয়, হেড ম্যাকানিক তৌহিদুল ইসলাম লাভলু।

বক্তারা বলেন, মোটরসাইকেল বিক্রয় ও বাজার প্রসার উপলক্ষে গ্রাহকদের সাথে সম্পর্ক বৃদ্ধি ও ব্যাবসাকে আরো ত্বরান্বিত করতে হবে। এজন্য আকর্ষণীয় বাম্পার অফার রাখা হয়েছে। আমরা চাই মেসার্স ঝীল মটরস্ তার সুনাম ধরে রেখে এগিয়ে যাবে। পরে র‍্যাফেল ড্র এর মাধ্যমে উপস্থিতিদের মধ্য থেকে ৫ জন মোটর সাইকেল মেকানিককে পুরুষ্কৃত করা হয়।

প্রতিবেদক: শরীফুল ইসলাম, ২২ অক্টোবর ২০২২