Home / চাঁদপুর / চাঁদপুর শহরের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনে ডা. দীপু মনি
IMG_20181017_210415
সনাতন ধর্মাবলম্বীদের সাথে ডা. দীপু মনির কুশল বিনিময়। ছবি- চাঁদপুর টাইমস।

চাঁদপুর শহরের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনে ডা. দীপু মনি

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক চাঁদপুর ৩ আসনের সাংসদ আলহাজ্ব ডা.দীপু মনি শহরের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন।

বুধবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় তিনি শহরের পুরান বাজারের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন কালে নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

বক্তব্যে তিনি বলেন, আমরা সকলে মিলে এদেশে শান্তিপূর্ন ভাবে বসবাস করতে চাই। আর সেই লক্ষ্য নিয়েই বর্তমান সরকার কাজ করে যাচ্ছে।আপনারা জানেন এদেশে এখন সকল ধর্মের মানুষ তাদের যেকোন ধর্মীয় উৎসব অত্যন্ত সুন্দর ও নির্বিগ্নে পালন করতে পারে। আর ধর্ম যার যার উৎসবতো আমাদের সকলের।

ডা. দীপু মনি আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করতে পারলেই এদেশে সকলের সমান অধিকার নিশ্চিত হবে তথা এদেশ হবে একটি সূখী সমৃদ্ধ সোনার বাংলা।আজকে জাতির জনকের কন্যা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। যারফলে আজ দেশে এতো উন্নয়ন। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আবারো নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। মনে রাখবেন, এই নৌকার মাধ্যমেই এদেশের স্বাধীনতা এদেশের সকল উন্নয়নের প্রতিক নৌকা।আর এই নৌকা দিয়েই আমরা আমাদের এই সাম্প্রদায়িক সম্পৃতির দেশকে এগিযে নিয়ে যাবো।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সামছুল হক মন্টু পাটওয়ারী, পৌর আওয়ামী লীগের সভাপতি রাধা গোবিন্দ ঘোপ, সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র রায়, সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ, সাংগঠনিক সম্পাদক গোপাল চন্দ্র সাহা, জেলা হিন্দু বৈদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি এ্যাড বিনয় ভূষণ মজুমদার, সাধারণ সম্পাদক এ্যাড রণজিৎ রায় চৌধুরী, বীর মুক্তযোদ্ধা অজিত সাহা, মৃণাল সাহা,

পৌর হিন্দু বৈদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভা রিপন সাহা, ১নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, সাবেক কাউন্সিলর আছলাম গাজী, পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখ, ব্যবসায়ি পরেশ মালাকার, কার্তিক সাহা, শিমুল কুমার সাহা, অমিত ঘোষ, অরুণ ঘোষ সহ ডা. দীপু মনি এমপির সফরসঙ্গী জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রতিবেদক- আশিক বিন রহিম
১৭ অক্টোবর, ২০১৮