মেঘনা ট্রেনে কাটায় দুই পা হারালেন বৃদ্ধা

চাঁদপুর আন্তঃনগর মেঘনা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে দুই পা হারালেন হতদরিদ্র বৃদ্ধা শাহিলা ভানু (৫০)। তাৎক্ষনিক তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান পথচারীরা।

২৬ মার্চ মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর রেলওয়ে থানার ওসি মো. মাসুদ হাসান। সোমবার রাতে চট্টগ্রাম থেকে চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে ট্রেনটি। রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে।

আহত বৃদ্ধা শাহিলা ভানু ময়মনসিংহের মৃত আব্দুল মালেক মিয়ার স্ত্রী। তিনি দীর্ঘদিন শহরের বড় স্টশন এলাকার রেলওয়ে কাঁচা কলোনিতে বসবাস করে ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতেন।

স্থানীয়রা জানায়, চট্টগ্রাম থেকে সন্ধ্যা ৬টায় চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে মেঘনা এক্সপ্রেস ট্রেনটি। সোমবার রাত সাড়ে ১১টায় শহরের বকুলতলা নামক স্থানে রেলওয়ের সম্পত্তিতে অবৈধভাবে গড়ে মার্কেটের সামনে সাধারণ মানুষের ভিড় থাকায় চলন্ত ট্রেনটি খেয়াল করেননি শাহিলা ভানু। পরে তার দুই পা ট্রেনে কাটা পড়ে। পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

হাসপাতালের চিকিৎসক সৈয়দ আহমেদ কাজল জানান, প্রাথমিক চিকিৎসা শেষে দ্রুত উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণের নির্দেশ দেওয়া হয়েছে।

ওসি মো. মাসুদ হাসান জানান, এ বিষয়ে রেলওয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

স্টাফ করেসপন্ডেট, ২৬ মার্চ ২০২৪

Share