সারাদেশ

মুরাদনগরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর স্বামীর আত্মনন

কুমিল্লার মুরাদনগরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর স্বামীর আত্মহত্যার ঘটনা ঘটেছে সোমবার ২৮ অক্টোবর দিবাগত রাতে উপজেলার নবগঠিত বাঙ্গরাবাজার থানা এলাকার ব্রাহ্মণচাপিতলা গ্রামে ।

জানা যায়,ব্রাহ্মণচাপিতলা গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে ফারুক মিয়া (৩৮) একই গ্রামের হারুন মিয়ার মেয়ে রুজিনাকে পারিবারিক ও সামাজিক ভাবে বিয়ে করেন। তাদের সংসারে তিনটি কন্যা সন্তান আছে। স্বামী-স্ত্রীর মাঝে প্রায়ই পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হতো।

ফারুকের বড় ভাই সহিদ মিয়া জানান, ফারুক ঢাকায় থাকত । রাতে কখন বাড়ি এসেছে আমাদের জানা নেই। সকালে উঠে আমরা তাদের লাশ দেখতে পাই।

মুরাদনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো.জাহাঙ্গীর আলম ও বাঙ্গরা বাজার থানার ইন্সপেক্টর তদন্ত আবদুল্লাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ইন্সপেক্টর তদন্ত আবদুল্লাহ আল মামুন জানান, লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। লাশ দু’টি ময়না তদন্তের জন্যে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ময়না তদন্তের প্রতিবেদন এবং তদন্তে বেরিয়ে আসবে প্রকৃত ঘটনা। তবে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর স্বামীর আত্মহত্যা করে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

জাহাঙ্গীর আলমম ইমরুল,  ২৯ অক্টোবর ২০১৯

Share