Home / সারাদেশ / মুরাদনগরে তুচ্ছ ঘটনায় যুবককে কুপিয়ে হত্যা
ঘটনায়

মুরাদনগরে তুচ্ছ ঘটনায় যুবককে কুপিয়ে হত্যা

ঈদের পর কুমিল্লার দাউদকান্দিতে দুটি এবং মুরাদনগের একটি হত্যাকাণ্ডের ঘটনার রেশ না কাটতেই আবারও খুনের ঘটনা ঘটেছ মুরাদনগরে!

কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষে আবদুস সাত্তার নামে ৩৫ বছর বয়সী এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন আরও দুই জন।

২ মে মঙ্গলবার রাতে রামচন্দ্রপুর দক্ষিন ইউনিয়নের কদমতলী এলাকায় এ খুনের ঘটনা ঘটে।

নিহত আবদুস সাত্তার উপজেলার বাঙ্গরা বাজার থানার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের কাঁঠালিয়াকান্দা গ্রামের মৃত ইসমাইল মিয়ার ছেলে। নিহত সাত্তার ফরিদপুরে ব্যবসা করেন। তিনি ওইদিনই বাড়ীতে এসছিলেন।

আহতরা হলো, উপজেলার কাঁঠালিয়াকান্দা গ্রামের কামাল মিয়ার ছেলে সোহান ও একই গ্রামের মৃত আমিন মিয়ার ছেলে তানভীর।
স্থানীয়রা জানায়, কদমতলী গ্রামের করিমের একাধিক বিয়েকে কেন্দ্রকরে তার ছেলে ইউনুছের সঙ্গে একই গ্রামের নজরুলের কথাকাটাকাটি হয়। মঙ্গলবার রাতে বিষয়টি নিয়ে পুনরায় বাকবিতন্ডার একপর্যায়ে দুইপক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এসময় ইউনুছের লোকজন আবদুস সাত্তারকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীরা তাকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এঘটনায় সুষ্ঠু তদন্ত সাপেক্ষ অপরাধীেদর দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন পরিবাররের সদস্য এবং মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদ ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া খোকন।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। পাশাপাশি ওই এলাকায় বাংগরা এবং মুরাদনগর থানা পুলিশের সদস্য মোতায়েন রয়েছে। তবে, বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।

এ বিষয়ে কুমিল্লার পুলিশ সুপার বলেন বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। হত্যাকারীদের ধরতে পুলিশী তৎপর রয়েছে। আমরা খুনীদের সনাক্তে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রেখেছি।

প্রতিবেদক: জাহাঙ্গীর আলম ইমরুল, ৪ মে ২০২৩