Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মুন্সীরহাট কলেজের নবীন বরণ
মুন্সীরহাট

মুন্সীরহাট কলেজের নবীন বরণ

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ বলেন, আজকের শিক্ষার্থীরাই সু শিক্ষা গ্রহণ করে আগামী দিনে দেশ গড়ার দায়িত্ব নিবে। পড়ালেখার ছাড়া কেউ উন্নতির দিকে অগ্রসর হতে পারে না। আজকের শিক্ষার্থীরাই একদিন ভাল ফলাফল অর্জন করে মুন্সীরহাট কলেজের সুনাম বয়ে আনবে । এ কলেজের একঝাক মেধাবী শিক্ষকদের প্রচেষ্টায় কলেজের শিক্ষার্থীরা ভালো ফলাফল অর্জন করছে। আগামী দিনেও এই কলেজের ফলাফল অনেক ভালো হবে। এছাড়া এই কলেজের উন্নয়নমূলক কাজগুলো অচীরেই সম্পন্ন করা হবে।

কলেজের প্রতিষ্ঠাতাদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করছি। আমার বিশ্বাস মুন্সীরহাট কলেজটি আগামী দিনে শিক্ষার মানোন্নয়নে আরো বেশি ভূমিকা রাখবে। মতলব দক্ষিণ উপজেলার মুন্সীরহাট কলেজের ২০২২-২০২৩ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণীর নবীন বরণ ও প্রথম ক্লাশ অনুষ্ঠানে ১ ফেব্রুয়ারি কলেজ মিলনায়তনে আনন্দঘন পরিবেশে নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

কলেজ গভর্নিং বডির সভাপতি এমএ আজিজ বাবুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন কলেজের শিক্ষানুরাগী সদস্য এসএম মোর্শেদ সেলিম, উপজেলা আওয়ামী লীগের নেতা ফারুক বিন জামান, কলেজের প্রভাষক জসিম উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শ্যামল চন্দ্র দাস, কলেজের নবীন শিক্ষার্থীর অভিভাবক বাদল নন্দীসহ কলেজের শিক্ষকবৃন্দ, একাদশ ও দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীবৃন্দ। কলেজের নবীন শিক্ষার্থীদেরকে দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীরা ফুল দিয়ে বরণ করেন।

পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন কলেজের প্রভাষক মোঃ গোলাম মোস্তফা। এ সময় মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহফুজ মল্লিক, কলেজের শিক্ষকবৃন্দ, শিক্ষার্থীবৃন্দ, অভিভাবক, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১ ফেব্রুয়ারি ২০২৩