মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড চাঁদপুর জেলার বিক্ষোভ

মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গীকার চলো যাই যুদ্ধে, অসংগতির বিরুদ্ধে এই স্লোগানে কোটা আন্দোলনের নামে ৩০ লক্ষ শহীদের রক্তে রাঙ্গানো জাতীয় পতাকা পদদলিত, বীর মুক্তিযোদ্ধাকে রাজপথে লাঞ্চিত ও নির্যাতন, স্বাধীন দেশ কে অচল করতে জনসাধারণকে জিম্মি এবং বিশ্ব দরবারে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র হিসেবে চিহ্নিত করার মহা-ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড, চাঁদপুর জেলা।

১৫ জুলাই সোমবার বেলা ১২ টায় শহরের নতুন বাজার এলাকা থেকে একটি বিক্ষাভ মিছিল বের হয়। পরে মিছিলটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিন করে কারীবাড়ি শপথ চত্ত্বর এলাকায় গিয়ে শেষ হয়। 

মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড, চাঁদপুর জেলার সদস্য সচিব জাবেদ আহমেদ সিদ্দিকী এর সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড, সদর উপজেলার আহ্বায়ক সুমন সরকার জয়ের পরিচালনায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড, চাঁদপুর জেলার যুগ্ম আহ্বায়ক রাসেল মোঃ সালাউদ্দিন, আবুল কালাম আজাদ, সদস্য মাহতাব হোসেন রাসেল, কামরুল হাসান কাউসার, আবুল বারাকাত লিজন পাটোয়ারী,  শিবলু আহমেদ, সৈয়দ লুৎফুর রহমান এস এল আর, আতিকুর রহমান সোহান, আব্দুস সামাদ টুনু, গিয়াস উদ্দিন মিন্টু। 

এসময় মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড, চাঁদপুর জেলার সদস্য লিটন চৌধুরী, অজিত দত্ত, ফারুক মিজি, সাদ্দাম হোসেন, স্বপন কর, নেছার আহমেদ, পলাশ ঘোষ, মানিক ছৈয়াল, শাম্মী আক্তার রোকসানা সোমা, আনোয়ারা বেগম, আসাদুজ্জামান সোহাগ, মাসুদ আলম, মাহবুব আলম, আলমগীর হোসেন, সাইফুল ইসলাম কামাল হোসেন সুমন, মুজিব ঢালি, আমির হোসেন, শাহ আলম,  সাইফ জুয়েল, লুবনা, স্বপ্না, আক্তার হোসেন, আব্দুল আল মামুন, হানিফ ঢালী হীরাসহ অন্যারা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, এখনো অনেক মুক্তিযোদ্ধারা বেঁচে আছেন। আর মুক্তিযোদ্ধাদের কারনেই আমরা একটি স্বাধীন বাংলাদেশ পেয়েছি। কোন ব্যক্তি ইশারায় এ দেশ স্বাধীন হয়নি। কোটা আন্দোলনের নামে এদেশে কোন অপ্রিতিকর ঘটনা ঘটতে দেয়া হবে না। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মুক্তিযোদ্ধাদের এই কোটা দিয়েছেন। আর আমাদের এই কোটা চলমান থাকবে।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক,১৫ জুলাই ২০২৪

Share