Home / চাঁদপুর / মুক্তিযোদ্ধা শফিকুর রহমান দুলাল ভূঁইয়ার মৃত্যুবার্ষিকী
মুক্তিযোদ্ধা

মুক্তিযোদ্ধা শফিকুর রহমান দুলাল ভূঁইয়ার মৃত্যুবার্ষিকী

চাঁদপুর সদর উপজেলার মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মরহুম শফিকুর রহমান দুলাল ভূঁইয়ার ৭ তম মৃত্যুবার্ষিকীতে দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ জুলাই) বাদ আসর চাঁদপুর পৌরসভার ১১ নং ওয়ার্ড মধ্যে ইছলী ভূঁইয়া বাড়িতে মরহুমুর সফিকুর রহমান দুলাল ভূইয়ার নিজ বাসায় রুহের মাগফেরাত কামনা করে দোয়া মুনাজাত করা হয়।

দোয়া মোনাজাতে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহাফুজুর রহমান টুটুল, মধ্য ইচুলি জামে মসজিদের সেক্রেটারি শেখ আবুল বাশার, আওয়ামী নেতা জাহাঙ্গীর বেপারী, জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন মিজি, সহ সভাপতি সাগর পাটওয়ারী, মোঃ দেলোয়ার হোসেন সুমন, রেজাউল ইসলাম রকি, সাংগঠনিক সম্পাদক মোঃ নাইমুর রহমান জয় ভূঁইয়া, ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নজরুল হাওলাদার, সাবেক ছাত্রনেতা আরাফাত সদ্দার, সাবেক কলেজ কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি নাসির উদ্দিন, সাবেক ছাত্রনেতা রাসেল পাঠান, চাঁদপুর পৌরসভা ১১ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল আমিন খান, ছাত্রলীগ নেতা নূর হোসেন পিয়াস সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ মুরুব্বিগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, মরহুমের দ্বিতীয় ছেলে, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান এর সভাপতি সাইফুর রহমান মিশন, ছোট ভাই সাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আতিকুর রহমান সোহান।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মধ্য ইছলী পাকা জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা মোহমুদুল্লাহ। পরে সকলের মাঝে তবরক বিতরণ করেন।

উল্লেখ্য,বীর মুক্তিযোদ্ধা মরহুম মোঃ শফিকুর রহমান দুলাল ভূঁইয়া এক সৎ নির্ভিক মানুষ। যুদ্ধ চলাকালীন ১নং সেক্টরে তিনি জীবনবাজি রেখে স্বাধীনতা যুদ্ধে বিশেষ অবদান রেখেছিলেন।

তিনি চাঁদপুর নয়, বীর বাঙ্গালীর গৌরব। এছাড়াও তিনি আওয়ামী লীগের রাজনীতি এবং বিভিন্ন সামাজিক , সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের সাথে জড়িত ছিলেন।

স্টাফ রিপোর্টার, ১ জুলাই ২০২৪