Home / চাঁদপুর / মিজান রানার সম্পাদনায় ’চাঁদপুর রিপোর্টের’ যাত্রা
মিজান রানার সম্পাদনায় ’চাঁদপুর রিপোর্টের’ যাত্রা

মিজান রানার সম্পাদনায় ’চাঁদপুর রিপোর্টের’ যাত্রা

‘সময়ের সহযাত্রী সত্যান্বেষী সাহসী উচ্চারণ’এ শ্লোগানে সোমবার (৬ জুন) বিকেলে মরহুম করিম পাটোয়ারী সড়ক তালতলা শাহ মঞ্জিল ভবনে অনলাইন নিউজ পোর্টাল ‘চাঁদপুর রিপোর্ট’-এর উদ্ভোধন করা হয়।

আনুুষ্ঠানিক উদ্বোধন করেন পোর্টালটির উপদেষ্টা সম্পাদক প্রকৌশলী শওকত আখন্দ আলমগীর।

উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আপনারা চেষ্টা করবেন গতানুগতিক খবরের বাইরের সংবাদগুলো প্রকাশ করতে। এমন খবর প্রকাশ হওয়া উচিত, যাতে মানুষের হৃদয়কে স্পর্শ করে। অনলাইন পত্রিকাকে অনেক সময় দিতে হবে। আশা করি অনলাইন পত্রিকার কাজ আরম্ভ করে আপনারা হাল ছাড়বেন না, চালিয়ে যাবেন অনন্তকাল।

তিনি আরো বলেন, চাঁদপুর রিপোর্ট অনলাইন পত্রিকা যাতে সংবাদের ক্ষেত্রে পিছিয়ে না যায় সেই ঘাটতি পূরণ করতে হবে। আমরা আগে দু’তিন দিন পত্রিকার জন্য অপেক্ষা করতাম কিন্তু অনলাইন পত্রিকা এমন অবস্থান তৈরি করেছে যে প্রতিটি মুহূর্তের খবর সঠিক সময়ে পেয়ে যাই।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিডি কারেন্ট নিউজ টুয়েন্টিফোরকম-এর প্রকাশক ও সম্পাদক প্রভাষক ডা. শেখ মহসীন, ‘আজকের চাঁদপুর’ অনলাইন নিউজ পোর্টালের প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক মো. গোলাম মোস্তফা, চাঁদপুর রিপোর্ট-এর প্রতিষ্ঠাতা ও সম্পাদক মিজানুর রহমান রানা, চাঁদপুর রিপোর্ট-এর প্রধান সম্পাদক ও দৈনিক চাঁদপুর প্রবাহের স্টাফ রিপোর্টার মো. আল আমিন, সহ-সম্পাদক মো. রাসেল খান, বার্তা সম্পাদক মো. আউয়াল হোসেন পাটওয়ারী (লিটন), স্টাফ রিপোর্টার মো. নাজমুল হোসেন তালুকদার, সরকার তৌহিদ, চাঁদপুর রিপোর্ট পরিবারের সদস্য মো. আলমগীর ঢালী প্রমুখ।

: আপডেট, বাংলাদেশ সময় ১০:৩০ পিএম, ৬ জুন ২০১৬, সোমবার
ডিএইচ