চাঁদপুর

চাঁদপুরে মিজানুর রহমান আজহারীর মাহফিল বন্ধ ঘোষণা

দেশের অন্যান্য স্থানের ন্যয় চাঁদপুরে আলহাজ্ব মাও. মিজানুর রহমান আজহারীর মাহফিল বন্ধ ঘোষণা করেছে চাঁদপুর জেলা প্রশাসন।

১৪ ডিসেম্বর মাহফিল কমিটিকে এ সংক্রান্ত একটি চিঠি দিয়ে মাহফিল বন্ধ রাখতে নির্দেশনা দেয়া হয়েছে বলে চাঁদপুর টাইমসকে নিশ্চিত করেছেন রেলওয়ে দারুল উলুম ইসলামিয়া মাদ্রাসা ও মাহফিল এন্তেজামিয়া কমিটির সভাপতি মুহাম্মদ হোসেন গাজী।

সোস্যাল মিডিয়া ও ইউটিউবে জনপ্রিয় মাও. মিজানুর রহমান আজহারীকে নিয়ে জেলায় গেলো মাস জুড়ে আলোচনায় ছিলো ১৫ ডিসেম্বর রোববার চাঁদপুর রেলওয়ে দারুল উলুম ইসলামিয়া মাদ্রাসায় তিনি আসছেন। মাহফিল কমিটির প্রেস রিলিজিরে ভিত্তিতে চাঁদপুর টাইমসও সংবাদটি প্রকাশ করে।

তবে ডিসেম্বর মাসেই দেশের কয়েকটি স্থানে সুন্নী আন্দোলনের আলেমদের আবেদনের প্রেক্ষিতে তার মাহফিল বন্ধ করার অনুরোধ জানানো হলে বিভিন্ন জেলায় তার মাহফিল বন্ধ রাখা হয়।

মিজানুর রহমান আজহারীর মাহফিল প্রসঙ্গে চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ চাঁদপুর টাইমসকে জানান, ‘রেলওয়ে দারুল উলুম মাদ্রাসার মাহফিলে জেলা প্রশাসনের পক্ষ থেকে অনুমতি না থাকায় পুলিশ প্রশাসনও অনুমতি দেয়নি।’

মাহফিল পরিচালনা কমিটির সভাপতি সাবেক পৌর কমিশনার হোসেন গাজী চাঁদপুর টাইমসকে জানান, ‘আমরা প্রথম দিকে প্রশাসনের অনুমতি নিয়ে মাহফিল প্রচারণা শুরু করেছি। কিন্তু আইন শৃঙ্খলা অবনতির আশংকার কথা জানিয়ে গতকাল (১৩ ডিসেম্বর) পুলিশের পক্ষ থেকে আজ (১৪ ডিসেম্বর) জেলা প্রশাসনের পক্ষ থেকে চিঠি দিয়ে আমাদেরকে মাহফিলের অনুমতি নেই বলে জানানো হয়েছে।’

আরো দেখুন- ফেসবুকে ভাইরাল বক্তা ড. মিজানুর রহমান আজহারীর শিক্ষাগত যোগ্যতা

স্টাফ করেসপন্ডেন্ট,  ১৪ ডিসেম্বর ২০১৯

Share