Home / শীর্ষ সংবাদ / মা বোনরা পুলিশের বুটের লাথি খাবে এজন্য দেশ স্বাধীন হয়নি
মা বোনরা পুলিশের বুটের লাথি খাবে এজন্য দেশ স্বাধীন হয়নি

মা বোনরা পুলিশের বুটের লাথি খাবে এজন্য দেশ স্বাধীন হয়নি

‎Tuesday, ‎May ‎19, ‎2015   08:38:40 PM

আশিক বিন রহিম, চাঁদপুর :

বাংলাদেশ পুলিশের চট্টগ্রাম বিভাগীয় ডিআইজি মোহাম্মদ শফিকুল ইসলাম বলেছেন, আমার বোন পুলিশের বুটের লাথি খাবে এজন্য বাংলাদেশ স্বাধীন হয়নি।

মঙ্গলবার বিকেলে চাঁদপুর সার্কিট হাউজে জেলার কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দ, ব্যাবসায়ী, পরিবহন মালিক-শ্রমিক প্রতিনিধি এবং স্থানীয় গণমাধ্যম ব্যাক্তিবর্গের সাথে আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

পুলিশের এই কর্মকর্তা আরো বলেন, সেদিন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সামনের ঘটনায় আমি ব্যাক্তিগত ভাবে খুবই আহত হয়েছি। ওই ঘটনায় একজন কলেজ ছাত্রীকে পুলিশ সদস্য বুট জুতা দিয়ে লাথি মেরেছে। আমার বোন পুলিশের বুটে লাথি খাবে এজন্য তো বাংলাদেশ স্বাধীন হয়নি।

অভিযুক্ত পুলিশ সদস্যকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘কেন আপনি আমার মা- বোনকে বুট দিয়ে লাঠি মারবেন? সে অপরাধী হলে তার জন্য আইন আছে, আইনের আওতায় এনে তাকে শাস্তি দিতেন ! তিনি ক্ষোভের সাথে বলেন, আমি যদি ওই থানার দায়িত্বে থাকতাম তবে সাথে সাথে ওই পুলিশ সদস্যকে দো’তলা থেকে লাথি মেরে ফেলে দিতাম। এই ধরনের খারাপ পুলিশ সদস্য না থাকলে আমরা পরিষ্কার থাকতে পরবো।’

চাঁদপুরের পুলিশ সুপার মো. আমির জাফরের সভাপতিত্ব মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. ইসমাইল হোসেন। এ সময় জেলার গণ্যমান্য ব্যাক্তিবর্গ বিভিন্ন সমস্যা তুলে ধরে বক্তব্য রাখেন।

চাঁদপুর টাইমস/প্রতিনিধি/এএস/ডিএইচ/২০১৫।

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে ক্লিক লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes 

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না