কচুয়ায় মায়ের সঙ্গে কারাগারে ৭ মাসের শিশু

মাদক মামলায় খুকুমনি (২৪) নামের এক নারীকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। মায়ের সঙ্গে সাতমাস বয়সী শিশুসন্তানকেও কারাগারে পাঠানো হয়েছে। ১০ মার্চ বৃহস্পতিবার সকালে চাঁদপুরের কচুয়া উপজেলায় এমনই ঘটনা ঘটেছে।

গ্রেফতার খুকুমনি বরিশালের কাউনিয়া উপজেলার আমানতগঞ্জ গ্রামের আলী আকবর মিয়ার স্ত্রী। খুকুমনি ও তার সহযোগীর কাছ থেকে চার কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ।

পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ আটক অপর দুই আসামি হলেন-বরিশালের কাউনিয়া উপজেলার মৃত সালাম ঢালীর ছেলে মো. মিরাজুল ঢালী (৫২) এবং কচুয়ার আলিয়ারা গ্রামের মৃত লুৎফুর রহমানের ছেলে মো. ইকবাল (২৯)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের আশ্রাফপুর কুটুমবাড়ি রেস্তোরাঁয় অভিযান চালায় পুলিশ। এসময় মিরাজুল ঢালী ও খুকুমনির কাছ থেকে চার কেজি গাঁজা উদ্ধার করা হয়।

একইদিন উপজেলার আলীয়ারা বাজারের তরকারিপট্টি আলমগীর হোসেনের মুদি দোকানের সামনে তিন বোতল তরল মদ, ৪৩ পিস ইয়াবা ও ৫০০ গ্রাম গাঁজাসহ ইকবাল হোসেনকে আটক করে পুলিশ।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বলেন, ‘আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। যেহেতু দুধের শিশু, মা ছাড়া থাকতে পারবে না এবং আসামির বাড়ি বরিশাল থেকে কোনো আত্মীয়-স্বজন আসেনি, তাই শিশুটিকে মায়ের সঙ্গে কারাগারে পাঠানো হয়েছে। এ মুহূর্তে শিশুটির তার মায়ের সঙ্গে থাকা খুব জরুরি।’

Share