Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে বিভিন্ন পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ করলেন পরিকল্পনা প্রতিমন্ত্রী
মাস্ক

মতলবে বিভিন্ন পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ করলেন পরিকল্পনা প্রতিমন্ত্রী

স্বাস্থ্য সুরক্ষায় মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা বিভিন্ন হাটে বাজারে বিভিন্ন পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ করলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ড. শামসুল আলম মোহন।

শনিবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে তিনি উপজেলার মতলব বাজার ও নারায়ণপুর বাজারে এবং মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজারে হেঁটে হেঁটে জনসাধারণের কাছে গিয়ে তাদের মাঝে মাক্স বিতরণ করেন পরিকল্পনা প্রতিমন্ত্রী।

মাস্ক বিতরণকালে প্রতিমন্ত্রী শামসুল আলম বলেন, বৈশ্বিক মহামারী করোনাভাইরাস এর নতুন ভ্যারিয়েন্ট অমিক্রণ দ্রুত ছড়িয়ে পড়ার কারণে সরকার আগামী একুশে ফেব্রুয়ারি পর্যন্ত কিছু বিধিনিষেধ জারি করেছেন। নিজের এবং পরিবারের সুরক্ষার জন্য আমাদের সকলকেই মাক্স ব্যবহার করা উচিত। স্বাস্থ্যবিধি মেনে যেকোনো স্থানে চলাচলে মাক্স ব্যবহারের আহ্বান জানান তিনি।

মাস্ক বিতরণকালে মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি লিয়াকত হোসেন প্রধান, সহকারি অতিরিক্ত পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াছির আরাফাত, সহকারি কমিশনার (ভূমি) সেটু কুমার বড়ুয়া, মতলব থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, মতলব উত্তর উপজেলার ইসলামাবাদ ইউনিয়ন এর চেয়ারম্যান সাখাওয়াত হোসেন মুকুল,মুন্সীরহাট কলেজের পৃরভাষক মোঃ জসিম উদ্দিন, মতলব প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ফজলে রাব্বি ইয়ামিন,যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজ মল্লিক, মতলব সদর ৩ নং ওয়ার্ড কাউন্সিলর সারোয়ার সরকার লিখন সহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১২ ফেব্রুয়ারি ২০২২