Home / খেলাধুলা / মাসহ তামিমের পরিবারের চারজন করোনা আক্রান্ত
তামিমের পরিবারের, করোনা আক্রান্ত
তামিম ফাইল ছবি

মাসহ তামিমের পরিবারের চারজন করোনা আক্রান্ত

করোনার থাবা থেকে রক্ষা পাচ্ছেন না এবার ক্রিকেটারদের পরিবারও। গতকাল রাতেই জানা গিয়েছিল তামিম ইকবালের বড় ভাই, জাতীয় দলের সাবেক ওপেনার নাফিস ইকবাল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এবার জানা গেলো, তামিম ইকবালের মা’সহ তার পরিবারের চার সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন।

শনিবার রাতেই গণমাধ্যমকে বিষয়টা নিশ্চিত করেছেন তামিম ইকবাল নিজে। তবে তামিম ইকবাল নিজে আক্রান্ত নন এখনও।

যদিও, আজ রাতেই সোশ্যাল মিডিয়ায় খবর ছড়িয়ে পড়ে, তামিম নিজে করোনা আক্রান্ত হয়েছেন। খবরের সত্যতা খুঁজতে গিয়ে জানা গেলো, তামিম নন। তার পরিবারের অন্য সদস্যরা আক্রান্ত হয়েছেন। সবার আগে তার বড় ভাই নাফিস ইকবাল আক্রান্ত হন।

এরপর করোনা টেস্ট করে জানা গেলো তার স্ত্রী এবং সন্তানও আক্রান্ত। সর্বশেষ জানা গেলো, তামিমের মা নুসরাত ইকবালও করোনা আক্রান্ত হয়েছেন। অন্য একটি সূত্রে জানা গেছে, নাফিসের দুই সন্তান এবং বাড়ির কাজের মেয়ে করোনা আক্রান্ত হয়েছেন।

শনিবার দুপুরের পরই খবর ছড়িয়ে পড়ে, করোনা আক্রান্ত হয়েছেন জাতীয় দলের সদ্য সাবেক হওয়া অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। করোনা টেস্টের পর আজ রিপোর্ট আসে পজিটিভ। এর আগে মাশরাফির শাশুড়ি ও শ্যালিকা করোনা আক্রান্ত হন।

সন্ধ্যার দিকেই খবর ছড়িয়ে পড়ে, করোনা আক্রান্ত হয়েছেন জাতীয় দলের আরেক ক্রিকেটার, বাঁ-হাতি অর্থোডক্স স্পিনার নাজমুল ইসলাম অপু। মাশরাফি এবং অপু, দু’জনই নিজের বাসায় হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

জানা গেছে, তামিমের পরিবেরর সদস্যদের যারা করোনা আক্রান্ত, তাদের জ্বর ছাড়া অন্য কোনো উপসর্গ নেই। শারীরিক অবস্থার উন্নতি হওয়ায়, তারা সবাই বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন।

বাংলাদেশে করোনাভাইরাসের তাণ্ডব শুরু হওয়ার পর থেকেই বিভিন্ন জনকে আর্থিক সহযোগিতা সহ নানাভাবে করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন তামিম ইকবাল। একই সঙ্গে দেশ-বিদেশের তারকা ক্রিকেটারদের নিয়ে ফেসবুক লাইভ আয়োজন করে সাড়া ফেলে দেন ঈদ-উল আজহার আগে। এবার তার পরিবারেই থাবা বসিয়ে দিল প্রাণঘাতি ভাইরাস করোনা।

বার্তা কক্ষ,২১ জুন ২০২০