Home / আন্তর্জাতিক / প্রবাস / মালয়েশিয়ায় শ্রমিকদের কল্যাণে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান
মালয়েশিয়ায় শ্রমিকদের কল্যাণে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান

মালয়েশিয়ায় শ্রমিকদের কল্যাণে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান

মালয়েশিয়ায় শ্রমিকদের কল্যাণে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার জন্য কমিউনিটির সকল দল ও সংগঠনের প্রতি আহবান জানিয়েছেন শ্রম কাউন্সিলর সায়েদুল ইসলাম।

সোমবার (১৯ জুন) রাজধানী কুয়ালালামপুরের অভিজাত এলাকা বুকিত বিনতাং এ মালয়েশিয়াস্থ জালালাবাদ এ্যাসোসিয়েশন আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।

সংগঠনের সভাপতি নুরুল ইসলাম চৌধুরির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক আহমাদুল কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে মালয়েশিয়ায় কর্মরত সিলেট প্রবাসীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি সায়েদুল ইসলাম তার বক্তব্যে বলেন, মালয়েশিয়া সরকার অবৈধ প্রবাসী বাংলাদেশীদের বৈধকরনে দারুন সুযোগ দিয়েছে। সকল অবৈধ শ্রমিককে এ সুযোগ গ্রহনের অনুরোধ জানান তিনি। ই-কার্ড এবং মাই ইজি’র মাধ্যমে বৈধ হওয়ার এ সুযোগ গ্রহনে মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাইকমিশন সবধরনের সহযোগিতা করছে বলে মন্তব্য করেন শ্রম কাউন্সিলর। মালয়েশিয়ায় জালালাবাদ এ্যাসোসিয়েশনের মতো যতো সংগঠন রয়েছে সবাইকে বাংলাদেশ হাইকমিশনের সঙ্গে যুক্ত হয়ে শ্রমিকদের কল্যানে কাজ করে যাওয়ার আহবান জানান এ কর্মকর্তা।

এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জালালাবাদ এ্যাসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি সোনাহর আলি খান, কোতারায়া বিজনেস কমিউনিটির সভাপতি রাশেদ বাদল, মালয়েশিয়াস্থ বরিশাল সমিতি ও বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের সভাপতি এস এম রহমান পারভেজ, গোপালগঞ্জ জেলা সমিতি মালয়েশিয়ার সভাপতি শওকত আলি তিনু, বৃহত্তর যশোর সমিতির সাধারণ সম্পাদক আলি হোসেন ও ফেনি সমিতি মালয়েশিয়ার সাধারন সম্পাদক মনসুর আল বাশার সোহেল।মাওলানা মুফতি রেজাউল হকের কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংগঠনটির সহ-সভাপতি নুর মিয়া, মহসিন আলি, রাসেল খান, যুগ্ন-সাধারণ সম্পাদক শেখ রুহেল, কোষাধ্যক্ষ এম এইচ রহমান ফারুক, সহ-সাংগঠনিক মানিক মিয়া, জালাল আহমেদ ও প্রচার সম্পাদক এনামুল হক, মো: আতিকুর রহমান বেলাল, মো: আব্দুল মোমিন, নাসিম আহমেদ, মো: তোফায়েল আহমেদ, হাকিম কাউসার আহমেদ,তানভীর আহমেদ, রায়হান আহমেদ , জালাল উদ্দিন শাহীন, আদনান,এমদাদ উদ্দিন, কামরুল প্রমুখ।

ইফতার মাহফিলে দেশ, বিশ্বজুড়ে থাকা সকল মুসলমানদের কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত করা হয় ।

বশির আহমেদ ফারুক,মালয়েশিয়া:
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ০০ পিএম, ২০ জুন ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply