Home / আন্তর্জাতিক / প্রবাস / মালয়েশিয়ায় ডেপুটি হাই কমিশনারকে বিদায়ী সংববর্ধনা
মালয়েশিয়ায় ডেপুটি হাই কমিশনারকে সংববর্ধনা

মালয়েশিয়ায় ডেপুটি হাই কমিশনারকে বিদায়ী সংববর্ধনা

মালয়েশিয়াস্থ জালালাবাদ এসোসিয়েশনের উপদেষ্টা ডেপুটি হাই কমিশনারকে বিদায়ী সংবর্ধনা প্রদান করেছে। মঙ্গলবার রাতে কুয়ালালামপুরের রয়েল চোলান হোটেলে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

এসোসিয়েশনের সভাপতি নূরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহমাদুল কবিরের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি ডেপুটি হাই কমিশনার ফয়সাল আহমেদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জালালাবাদ এসোসিয়েশনের উপদেষ্টা শ্রী ড: মোহাম্মদ গাজালি।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, এসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি সোনাহর আলী, সাংগঠনিক সম্পাদক হাজী আব্দুস সাওার, এম এ খালেক প্রমুখ।

সংবর্ধিত অতিথি ডেপুটি হাই কমিশনার ফয়সল আহমদ তার বক্তব্যে বলেন, ‘জালালাবাদ এসোসিয়েশন একটি সামাজিক সংগঠন। যার সুনাম ৩৬০ আউলিয়ার পূণ্য ভূমি সিলেট থেকে শুরু করে প্রবাসে ও এর সুনাম লাভ করেছে সংগঠনের সামাজিক কাজের মাধ্যমে। বর্তমানে বাংলাদেশ ও মালয়েশিয়া সরকারের মধ্যে দ্বিপাক্ষিক সম্পর্ক অত্যন্ত চমৎকার।

তিনি জানান, ‘একটি সংগঠনের কর্ম পরিকল্পনা থাকে। আর সে লক্ষ্য ও উদ্দেশ্যকে সামনে রেখে কাজ করতে হবে। মালয়েশিয়া হচ্ছে একটি শ্রম ঘন দেশ। আর ওই শ্রমিকদের কল্যাণেই কাজ করতে হবে। বিশেষ করে শ্রমিকদের অধিকার নিশ্চিত করা, ইন্স্যুরেন্স, স্বাস্থ্য, আবাসন এবং শ্রমিকদের স্বার্থ সংরক্ষণে বিশেষ ভূমিকা রাখতে পারে জালালাবাদ এসোসিয়েশন।

সংবর্ধনা অনুষ্ঠানে এসোসিয়েশনের উপদেষ্টা এম এসকে শাহীনের ছেলে সামিত মাহরোজের রোগ মুক্তি কামনা করে মোনাজাত করা হয়।
অনুষ্ঠানে এসোসিয়েশনের উপদেষ্টা ইব্রাহিম লোদিসহ সভাপতি নূর মিয়া, আব্দুল আউয়াল, মহসিনুল হক কুদ্দুছ, এনামুল হক, রোমন মিয়া, মো. আল আমিন, মো. নোমানুর রশিদ, আলিনূর, মো. মানিক, শেখ রোহেল, এম এইচ রহমান ফারুকসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বশির আহমেদ ফারুক, মালয়েশিয়া
: আপডেট, বাংলাদেশ সময় ৭: ৪০ পিএম, ৯ ফেব্রুয়ারি ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply