Home / আন্তর্জাতিক / প্রবাস / মালয়েশিয়ায় আওয়ামী লীগ শাখা কমিটির পরিচিত সভা
মালয়েশিয়ায় আওয়ামী লীগ শাখা কমিটির পরিচিত সভা

মালয়েশিয়ায় আওয়ামী লীগ শাখা কমিটির পরিচিত সভা

মালয়েশিয়া আওয়ামী লীগের সেন্টুল জালান ইপু শাখার নবনির্বাচিত কমিটির উদ্যোগে গতকাল রাতে সংবাদ সম্মেলন শেষে নতুন কমিটির পরিচিতি সভার আয়োজন করে।

আনিস মোল্লাকে সভাপতি ও রকিবুল ইসলাম রতনকে সাধারণ সম্পাদক, মোঃ আবু সাইদকে সাংগঠনিক সম্পাদক করে মালয়েশিয়ার জালান ইপু শাখা আওয়ামী লীগের ৩১ সদস্যের কমিটির অনুমোদন দিয়েছে।

মালয়েশিয়া আওয়ামী লীগের জালান ইপু শাখার সাধারণ সম্পাদক রকিবুল ইসলামের সঞ্চালনায় ও আনিস মোল্লার সভাপতিত্বে কুয়ালালামপুরের সেন্টুলের দেওয়ান মাসেরাকাত এলাকার একটি রেস্টুরেন্টে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শে গড়া দল অতিতে যেমন আন্দোলন, সংগ্রাম ও দেশের উন্নয়নে কাজ করেছে এখনও তেমনি করছে।’ সমগ্র মালয়েশিয়াতে আওয়ামী আদর্শের রাজনীতি ছড়িয়ে দিতে সকলকে কর্মতৎপরতার প্রশংসা করেন।

সভাপতি আনিস মোল্লা তার উদ্বোধনী ও সমাপনি বক্তব্যে বলেন, ‘ইতিহাস আর ঐতিহ্যের ধারক বাহক বাংলাদেশ আওয়ামী লীগের একটি অংশ হতে পেরে আমরা গর্বিত।’ নতুন কমিটিকে সকলের মধ্যে সমন্বয় রেখে দলকে আরো সুসংহত করার আশা ব্যক্ত করেন। প্রবাসে শত কর্মব্যাস্ততার মাঝেও দলকে ভালোবেসে আজকের অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য সকল নেতাকর্মীদের ধন্যবাদ জানান তিনি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মালয়েশিয়া আওয়ামীলীগ এর প্রচার সম্পাদক সাইফুল ইসলাম সিরাজ, আব্দল রাজ্জাক চয়েন, মালয়েশিয়া আওয়ামী যুবলীগ নেতা এম, রেজাউল হক (লায়ন) ছাড়াও এ সময় আরো উপস্থিত ছিলেন, জালান ইপু শাখার সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, মনিরুল ইসলাম, জহিরুল ইসলাম, ােমস্তফিজুর রহমান, দারু মিয়া, জিল্লুর রহমান, ইমরান খান, আলামিন, মোঃ সুজন সরদার।

প্রসঙ্গত, গত ফেব্রুয়ারি মাসের ১৭ তারিখ মালয়েশিয়া আওয়ামী লীগের নেতৃবৃন্দ জালান ইপু শাখার ৩১ সদস্যের কমিটি ঘোষণা করেন।

প্রতিবেদক- বশির আহমেদ ফারুক, মালয়েশিয়া থেকে
আপডেট, বাংলাদেশ সময় ১০: ৩০ পিএম, ৪ এপ্রিল ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply