Home / আন্তর্জাতিক / মালদ্বীপ আওয়ামী লীগের আয়োজনে ইঞ্জি. মোহাম্মদ হোসাইনকে সংবর্ধনা
আওয়ামী লীগের

মালদ্বীপ আওয়ামী লীগের আয়োজনে ইঞ্জি. মোহাম্মদ হোসাইনকে সংবর্ধনা

বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির বিদ্যুৎখাত সংক্রান্ত কমিটির আহ্বায়ক, পাওয়ার সেলের মহা-পরিচালক এবং চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ইঞ্জি. মোহাম্মদ হোসাইনকে মালদ্বীপে সংবর্ধনা সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মালদ্বীপ আওয়ামী লীগের আয়োজনে ৭ আগস্ট রাত ৯টায় সেখানকার দি ডেক রেস্টুরেন্ট মিলনায়নে এ সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত হয়। একই সাথে তার সহধর্মিণী এবং ট্রাস্ট ব্যাংক লি. এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোসাম্মৎ সুরাইয়া তালুকদারকে (মনিকা) ও সংবর্ধনা জানানো হয়।

মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব  দুলাল মাদবরের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক মো. নূরে আলম রিন্টু’র সঞ্চালনায় সংর্বধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সাধারণ সম্পাদক মো. দুলাল হোসেন, আমন্ত্রিত অতিথি হিসেবে ছিলেন,  মালদ্বীপ ন্যাশনাল ব্যাংকের লোকাল ডাইরেক্টর হান্নান খান কবির, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ মজিবুর রহমান, ফেনী জেলার মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ ফিরোজ আলম রিগান, ইউএস বাংলার কান্ট্রি ম্যানেজার মো. শরিফুল ইসলাম।

এসময় আরো উপস্থিত ছিলেন, মালদ্বীপ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী সাদেক, সহ-সভাপতি মো. মনির হোসেন, সহ-সভাপতি ফাইজুর রহমান, সহ-সভাপতি শাহজালাল সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক, মোহাম্মদ সাইফুল ইসলাম, মো. আনোয়ার হোসেন ভূঁইয়া, ক্রিড়া বিষয়ক সম্পাদক মো. নূরে আলম ভূঁইয়া, অর্থ বিষয়ক সম্পাদক গাজী জাহিদ, উপ-অর্থ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, প্রচার সম্পাদক এনামুল হক জাকির, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, সদস্য তোফাজ্জল হোসেন, মানিক হোসেন, বিলাল হোসেন, পারভেজ, আশিক, তুষারসহ অন্যান্য নেতৃবৃন্দ এবং প্রবাসী ও সাংবাদিক বৃন্দ। 

প্রতিবেদক: আশিক বিন রহিম,৮ আগস্ট ২০২৩