Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ‘মায়া চৌধুরী নেতৃত্বে মতলবে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন’
মায়া চৌধুরী

‘মায়া চৌধুরী নেতৃত্বে মতলবে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন’

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার কাছে চিরকৃতজ্ঞ। কারন তিনি আমাকে নৌকা প্রতীক না দিলে আমি আজ এমপি হতে পারতাম না। আমি জীবন দিয়ে হলেও প্রধানমন্ত্রীর আস্তার প্রতিদান দিবো। আর চাঁদপুর -২ আসেনর নবনির্বাচিত এমপি, সাবেক মন্ত্রী ও আওয়মীলীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের নেতৃত্বে মতলবে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন। সকলে মিলে কাজ করলে এলাকার উন্নয়ন হবে।

বুধবার ২৪ জানুয়ারী বিকেলে ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর এই প্রথম মতলব উত্তর উপজেলার হরিণা নিজ বাড়িতে আগমনকালে বাংলা বাজার ও হরিনায় এ কথা বলেন। তিনি আরো বলেন ঢাকা-১৪ আসনের সর্বস্তরের জনগন আমাকে বিপুল ভোট জয়যুক্ত করেছ। সেজন তাদের কাছে ঋণি। মতলব উত্তরবাসীর কাছেও কৃতজ্ঞতা প্রকাশ করছি, কারন তারা আমার জন্য দোয়া করেছে।

বাংলা বাজার, আনোয়ারপুর মোড়, হরিনা মোড় ও নিজ বাড়িতে হাজার নেতাকর্মীরা তাকে ফুলে ফুলে সিক্ত করেন। পরে মাগরিব বাদ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। তার মরহুম মা-বাবা, বঙ্গবন্ধুসহ সবার জন্য দোয়া করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়মী যুবলীগের সহসম্পাদক ইঞি।জনিয়ার কামরুজ্জামান খান, মতলব উত্তর উপজেলা আওয়মীলীগের সহ-সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম লস্কর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, দূর্গাপুর ইউপির চেয়ারম্যান মোকাররম হোসেন খান ওপেল, বাগানবাড়ি ইউপির চেয়ারম্যান আবদুল্লা আল-মামুন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মোজাম্মেল হক, দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব প্রধান, সাবেক সাধারন সম্পাদক নূরুজ্জামান সরকার দুলাল, ভঅরপ্রাপ্ত সাধারণ সম্পাদক রমিজ প্রধান, সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমেদ ইত্তেফাক, ৫নং ওয়ার্ড আওয়মী লীগের সভাপতি হান্নান লস্কর, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, দূর্গাপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি সফিকুসাইফুল ইসলাম শিকদার, সাইফুল ইসলাম প্রধান, যুগ্ন সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম সোহান, সাংগঠনিক সম্পাদক স্বপন মুন্সি, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামাল হোসেন লস্করসহ আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

নিজস্ব প্রতিবেদক, ২৫ জানুয়ারি ২০২৪