Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ‘মায়া চৌধুরী ক্ষমতায় এলেই মতলবে উন্নয়ন হয়’
মায়া চৌধুরী

‘মায়া চৌধুরী ক্ষমতায় এলেই মতলবে উন্নয়ন হয়’

চাঁদপুর-২ আসনের (মতলব উত্তর-দক্ষিণ) আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার মতলব উত্তরে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে ফরাজিকান্দি ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের উদ্যেগে বালুর বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দেন- নৌকা প্রতীকের প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার সহধর্মিণী পারভীন চৌধুরী রীনা।

তিনি বলেন, মায়া চৌধুরী ক্ষমতায় এলেই মতলবে উন্নয়ন হয়। তিনি এবারও ক্ষমতায় এলে আরো উন্নয়ন হবে। মতলবের অসমাপ্ত কাজগুলো করতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিন।
তিনি আরো বলেন, আমার ছেলে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপু আপনাদের অনেক ভালোবাসতো। আপনারাও তাকে ভালোবাসতেন। সে যদি আজ থাকতো আপনাদের কাছে তার বাবার জন্য ভোট চাইতে আসতো। আমি মা হয়ে তার পক্ষে নৌকার জন্য একটি করে ভোট চাইলাম। আপনারা নৌকায় ভোট দিয়ে আমার স্বামীকে নির্বাচিত করুন। তিনি নির্বাচিত হলে এই বালুচর বেসরকারি প্রাথমিক বিদ্যালয়টি সরকারি করনের চেষ্টা করবেন। আর আমার ছেলে দিপুর জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করে।

ফরাজিকান্দি ইউপির সংরক্ষিত ৩নং ওয়ার্ডের সাবেক মহিলা সদস্য মিসেস পারভীন আক্তারের সভাপতিত্ত্বে ও ছাত্রলীগ নেতা হাসান মোল্লার পরিচালনায় আরো বক্তব্য দেন- মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন শরীফ, ছেংগারচর পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি মিল্লাতুল নেছা মিলি, সাধারণ সম্পাদক শিউলি আক্তার, ফরাজিকান্দি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহন মোল্লা, উপজেলা মহিলা যুবলীগের সভাপতি রেনু বেগম, ফরাজিকান্দি ইউপি ৮ নং ওয়ার্ড সদস্য অলিউল্লাহ দেওয়ান, আওয়ামীলীগ নেতা মনির হোসেন মিয়াজি প্রমুখ।

এসময় উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাভলী চৌধুরীসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ২৯ ডিসেম্বর ২০২৩