Home / উপজেলা সংবাদ / কচুয়া / মানুষের মন থেকে আওয়ামী লীগকে মুছে ফেলতে পারবে না: সেলিম মাহমুদ
মানুষের

মানুষের মন থেকে আওয়ামী লীগকে মুছে ফেলতে পারবে না: সেলিম মাহমুদ

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ অত্যন্ত সুসংগঠিত। কোন অপপ্রচার সাধারণ মানুষের মন থেকে আওয়ামী লীগকে মুছে ফেলতে পারবে না। শনিবার দুপুরে চাঁদপুরের কচুয়া উপজেলার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ মিলনায়তনে ৬নং উত্তর কচুয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, দেশি-বিদেশি ষড়যন্ত্রে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর স্ব-পরিবারকে হত্যা করেছিল। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের কারনে বিশ্বের দরবারে তিনি আজ বিশ্ব নেতা হিসেবে পরিনত হয়েছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কারনে আমরা স্বাধীন রাষ্ট্র হিসেবে পেয়েছি।

কচুয়া উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এম আখতার হোসাইনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী,ভাইস চেয়ারম্যান মাহবুব আলম,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান,রেজাউল মাওলা হেলাল মুন্সী,ইসহাক সিকদার,পালাখাল মডেল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী আবদুল আহাদ,সাধারন সম্পাদক ওমর ফারুক,আওয়ামী লীগ নেতা ওমর ফারুক শামীম সহ আরো অনেকে। এসময় জনপ্রতিনিধি ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৯ সেপ্টেম্বর ২০২৩