Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ-শাহরাস্তি মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করতে এসেছি
হাজীগঞ্জ-শাহরাস্তি

হাজীগঞ্জ-শাহরাস্তি মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করতে এসেছি

চাঁদপুর-৫ আসনের সাংসদ, মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর অব.রফিকুল ইসলাম বীর উত্তম বলেছেন, আমি লুটপাটের জন্য আসিনি, হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করতে এসেছি।

১৬ ফেব্রুয়ারি রোববার দুপরে চাঁদপুরের হাজীগঞ্জ পূর্ব বড়কুল ইউনিয়নে হাজীগঞ্জ ফেরিঘাট টু বড়কুল ইউনিয়ন অফিস সড়ক উদ্বোধন শেষে স্থানীয় আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত আলোচনাসভায প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রধান অতিথি বলেন, কিছু রাজাকারের সন্তান আওয়ামী লীগে অনুপ্রবেশ করে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। তাদের বিষয়ে আপনারা স্বজাগ থাকবেন। যারা উন্নয়নের নামে লুটপাট করেছে, গরীবের হক মেরে খেয়েছে তাদের তালিকা তৈরী করা হচ্ছে।

মেজর রফিক বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের মানুষের জন্য কাজ করতে গিয়ে জীবন দিয়েছেন। তাঁরই কন্যা জননেত্রী শেখ হাসিনা মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করছে।তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্ব উন্নয়নে রোল মডেল। শিক্ষা, যোগা-যোগা,নৌ-বিমানব পথ সব জায়গাতেই উন্নয়ন হয়েছে। গ্রামে এখন আর কাঁচা সড়ক চোখে পড়েনা।

উপজেলা নির্বাহী অফিসার বৈশাখী বড়ুয়া, উপজেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির চেয়ারম্যান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, যুগ্ম সমন্বয়ক ও উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হাজী জসিম, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব জাফর আহমদ, মুক্তিযুদ্ধা হাফেজ আহমেদ, আলাউদ্দিন খোকন মজুমদার, মহিলা মেম্বার হোসনে আরা, মুক্তিযুদ্ধা তকদির আহমেদ প্রমূখ।

অনুষ্ঠান পরিচালনা করেন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, ইউপি আলহাজ্ব আবদুল হাদি, চেয়ারম্যান মির্জা জলিলুর রহমান দুলাল, জাকির হোসেন লিটু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী সেলিম, আওয়ামী লীগ নেতা অধ্যাপক স্বপন পাল, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, ৬নং পূর্ব বড়কুল ইউনিয়ন যুবলীগের সভাপতি ইছাহক সাধারণ সম্পাদক মুজিবুর রহমান প্রমূখ’সহ হাজার হাজার নেতা-কর্মী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দুপুরে হাজীগঞ্জ ডিগ্রি কলেজে শেখ রাসেল আইসিটি ভবন ও শেখ কামাল একাডেমিক বহুতল ভবনের উদ্বোধন শেষে কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানের পুরস্কার বিতরণ করেন রফিকুল ইসলাম বীরউত্তম এমপি। সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ মো. মাসুদ আহমেদ। বক্তব্য রাখেন পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ স ম মাহবুব উল আলম লিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মুন্সি মোহাম্মদ মনির। এসময় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের র্সবস্তরের নেতা-কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

স্টাফ করেসপন্ডেট