Home / চাঁদপুর / মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির কেন্দ্রিয় সভাপতি জাহাঙ্গীর হোসেন
জাহাঙ্গীর

মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির কেন্দ্রিয় সভাপতি জাহাঙ্গীর হোসেন

বাংলাদেশ মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির কেন্দ্রিয় কমিটির সভাপতি হলেন চাঁদপুরের জাহাঙ্গীর হোসেন । ১৫ সেপ্টেম্বর ১১ টায় বাংলাদেশ মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির ১ম সম্মেলন মৈত্রী মিলনায়তন,ফরহাদ-মনিসিং ট্রাস্ট,পুরানা পল্টন ঢাকায় অনুষ্ঠিত হয়। বেলা আড়াই টায় হয় কাউন্সিল অধিবেশন।

শিক্ষার মান্নোয়নের লক্ষ্যে শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের করে সরকারি-বেসরকারি বৈষম্য দূরকরুন – এ শ্লোগান নিয়ে এবার কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে । অন্তত: দেশের ৩০ জেলার শিক্ষক-শিক্ষিকাগণ এ সম্মেলনে যোগদান করে।

সভাপতি জাহাঙ্গীর হোসেন চাঁদপুর বাগাদী গণি উচ্চ বিদ্যালয়ের একজন সহকারী শিক্ষক । তিনি ২০০৪ সালে চাঁদপুর সরকারি কলেজ থেকে ভূগোলে অর্নাস-মাস্টার্স শেষে ২০১০ সালে মতলবের নাওভাঙ্গা উচ্চ বিদ্যালয়ে মহান শিক্ষকতা শুরু করেন। বর্তমানে তিনি বাগাদী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ।

তিনি চাঁদপুর লেখক পরিষদ ও জাগরণ সাংস্কৃতিক সংগঠনের সভাপতি এবং চাঁদপুর মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সম্মেলন পূর্ব বাংলাদেশ মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির সদস্য-সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন। এ ছাড়াও তিনি কমি্উনিস্ট পার্টির জেলার সাধারণ সম্পাদক ও যুব ইউনিয়ন কেন্দ্রিয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ।

তাঁর সহধর্মিণী একজন আদর্শ গৃহিণী এবং এক কন্যা সন্তানের জনক তিনি ।

আবদুল গনি
১৬ সেপ্টেম্বর ২০২৩
এজি