সারাদেশ

মাদ্রাসা ছাত্রীর শ্লীলতাহানির দায়ে বখাটেকে জুতা পেটা

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক | আপডেট: ১১:৪৯ অপরাহ্ণ, ১০ সেপ্টেম্বর ২০১৫, বৃহস্পতিবার

বরিশালের মুলাদি উপজেলার ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার কমন রুমে প্রবেশ করে ৭ম শ্রেণির এক ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় বখাটে মিরাজকে জুতা পেটা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে মাদ্রাসায় স্থানীয় ২ শতাধিক লোকের উপস্থিতিতে মিরাজকে তার বাবা জুতা পেটা করেন।

একই সাথে ভবিষ্যতে আর এই ঘটনা ঘটবে না মর্মে তার বাবা মুচলেকা দিয়েছেন বলে জানান, পৗর মেয়র শফিকুজ্জামান রুবেল। বখাটে মিরাজ মুলাদি পৌর এলাকার তেরচর মহল্লার জাহাঙ্গীর খানের ছেলে।

মাদ্রাসার অধ্যক্ষ এটিএম সিদ্দিকুর রহমান জানান, বুধবার দুপুরে মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী ও কাঠবাজার এলাকার বাসিন্দা নিজাম খানের মেয়ে সিমা আক্তার (১৩) ক্লাসের অবসরে কমন রুমে বসা ছিলো। এসময় বখাটে মিরাজ সেখানে প্রবেশ করে সিমাকে ঝাঁপটে ধরে শ্লীলতাহানির চেষ্টা করে। একপর্যায়ে সিমার চিৎকারে মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা এগিয়ে এলে বখাটে মিরাজকে আটক করে তিনি থানার ওসিকে অবহিত করেন।

ওসিকে জানানোর পর মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ও পৌর মেয়র শফিকুজ্জামান রুবেল মুঠোফোনে বিষয়টি দেখবেন বলে আটক মিরাজকে ছেড়ে দিতে বলেন। মেয়রের কথায় মিরাজকে ছেড়ে দেন তারা।

পরে ছাত্রীর পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করতে রওয়ানা হলেও প্রভাবশালীরা তাদের ভয়ভীতি দেখায়। তাদের হুমকির মুখে থানায় যেতে পারেনি ছাত্রীর পরিবার।

মুলাদি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মতিউর রহমান জানান, মাদ্রাসার অধ্যক্ষ বিষয়টি মুঠোফোনে তাকে জানিয়েছেন। ছাত্রীকে নিয়ে মাদ্রাসা কর্তৃপক্ষকে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসারের কাছে যাওয়ার পরামর্শ দেয়া হয়েছে বলে জানান ওসি।

পৌর মেয়র শফিকুজ্জামান রুবেল মুঠোফোনে জানান, দুপুরে ওই ঘটনায় মাদ্রাসায় স্থানীয় ২ শতাধিক লোকের উপস্থিতিতে মিরাজকে তার বাবা জুতা পেটা করেন। একই সাথে ভবিষ্যতে আর এই ঘটনা ঘটবেনা মর্মে তার বাবা জাহাঙ্গীর খান মুচলেকা দেন।

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

Share