Home / সারাদেশ / মাদারীপুরে স্কুলছাত্রী গণধর্ষণের শিকার
মাদারীপুরে স্কুলছাত্রী গণধর্ষণের শিকার

মাদারীপুরে স্কুলছাত্রী গণধর্ষণের শিকার

মাদারীপুর করেসপন্ডেন্ট :

মাদারীপুরের রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে মঙ্গলবার রাতে ৯ম শ্রেণির এক ছাত্রী (১৪) গণধর্ষণের শিকার হয়েছে। তাকে প্রথমে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে বুধবার সকালে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গণধর্ষণের রিপোর্ট নিয়ে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. রাজিব রহস্যজনক ভূমিকা পালন করছে বলে অভিযোগ রয়েছে।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, কৃষ্ণপুর গ্রামের ওই স্কুলছাত্রী মঙ্গলবার সন্ধ্যায় বাড়ি থেকে পার্শ্ববর্তী ফকিরকান্দি গ্রামে নানি বাড়ি যাওয়ার পাথে স্থানীয় আট বখাটে তাকে মুখ চেপে হাত-পা বেঁধে স্থানীয় একটি ঝোঁপের আড়ালে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এতে সে জ্ঞান হারিয়ে ফেলে। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বাড়িতে নিয়ে আসা হয়।

পাইকপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. শাহজাহানকে খবর দেয়া হলে তিনি এসে ওই ছাত্রীর পরিচয় নিশ্চিত করে তার বাবা-মাকে খবর দেয়। পরে ওই ছাত্রীকে প্রথমে রাজৈর ও পরে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ওই স্কুলছাত্রী সাংবাদিকদের জানায়, মঙ্গলবার সন্ধ্যা’র আগে আমি বাড়ি থেকে নানি বাড়ি ফকির কান্দি যাওয়ার পথে একই গ্রামের হানিফ মাতুব্বরের ছেলে টিুটু মাতুব্বর (৩৫), আরজ আলী মাতুব্বরের ছেলে হারুন-অর-রশিদ (২৫), জহর আলী মাতুব্বর এর ছেলে বাগান মাতুব্বর (৪০), মালেক কাজীর ছেলে সোহেল কাজী (২৫), ছলে কাজীর ছেলে হাবিব কাজী (৩০), ওয়াজেদ মাতুব্বরের ছেলে আবু কালাম (৩০), ছত্তার মাতুব্বরের ছেলে টুটুল মাতুব্বর (৩৫) ও খালেক মাতুব্বরের ছেলে শহিদুল মাতুব্বর (২৫) আমার মুখ চেপে ধরে হাত-পা চোখ বেধে পার্শ্ববর্তী একটি ঝোঁপের আড়ালে নিয়ে যায়। এরপর তারা পালাক্রমে ধর্ষণ করে। নির্যাতনের এক পর্যায়ে আমি জ্ঞান হারিয়ে ফেলি।

পরে বুধবার ভোরে স্থানীয় এক মহিলা আমাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তার বাড়ি নিয়ে যায়। নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন ওই ছাত্রী।

এ ব্যাপারে মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রাজিবের কাছে জানতে চাওয়া হলে তিনি এ ব্যাপারে কথা বলতে রাজী হয়নি।

মাদারীপুর মহিলা বিষয়ক কর্মকর্তা মাহমুদা আক্তার কণা বলেন, গণধর্ষণের শিকার ওই স্কুল ছাত্রীর যাবতীয় আইনি সহায়তা দেওয়া হবে।

রাজৈর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন ভূঞা জানান, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপডেট:   বাংলাদেশ সময় : ১১ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, বুধবার ২৪ জুন ২০১৫ খ্রিস্টাব্দ, ১১:২৮ অপরাহ্ন

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না