Home / শীর্ষ সংবাদ / মাদক মামলায় আবারো মা-ছেলে আটক
মাদক মামলায় আবারো মা-ছেলে আটক

মাদক মামলায় আবারো মা-ছেলে আটক

‘আমি যেখানে ওসি থাকবো সেখানে মাদক থাকবে না’ চাঁদপুর চাঁদপুর মডেল থানার নবাগত অফিসার্স ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করে এএইচএম এনায়েত উদ্দিন (পিপিএম) বেস কয়েকটি সভা-সেমিনারে এমন বক্তব্য দিয়েছিলেন।

নবাগত ওসির এমন বক্তব্যে জেলার সচেতন মহলে তাই কিছুটা সস্থির বাতাশ বাইতে শুরু করেছিলো। পাশাপাশি তাঁর এই বক্তব্যে জেলার মাদক ব্যাবসায়ীদের বুকে কাঁপন দরেছিলো বলে ও শোনা গেছে। কথা রাখতে শুরু করেছেন মডেল থানার নবাগত অফিসার্স ইনচার্জ।

তাঁর নেতৃত্বে মাদক বিরোধী বিশেষ অভিযানে ওয়ারেন্টভুক্ত আসামী সেই মা এবং ছেলেকে আবারো আটক করেছে পুলিশ। যাদের রিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। এবং যাঁরা মাদক বিক্রি না করার শর্তে থানায় মুচলেকা দিয়েছেন। শনিবার রাতে শহরের পুরাণবাজার মধ্যশ্রীরামদী থেকে তাদের আটক করা হয়। আটকৃতরা হলেন মা রাসেদা বেগম ওরফে টগরী ও ছেলে রাসেল বেপারী(২৮)।

পুলিশ চাঁদপুর টাইমসকে জানায় চাঁদপুর শহরকে মাদক মুক্ত করতে মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে শনিবার রাতে চাঁদপুর মডেল থানার নবাগত অফিসার্স ইনচার্জ (ওসি) এএইচএম এনায়েত উদ্দিন (পিপিএম) এর- নেতৃতে সেকেন্ড অফিসার মনিরুল ইসলাম, পুরাণবাজার ফাঁডির ইনচার্জ মাহবুবুর রহমান মোল্লা, এসএসআই আহসানুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে মধ্যশ্ররামদী এলাকার বেপারী বাড়ি থেকে তাদের আটক করা হয়।

উল্লেখ্য আটক মা এবং ছেলে এর আগেও বেশা কয়েকবার মাদক বিক্রির দায়ে হাজতবাস করেছে। কিন্তু প্রতিবারই আইনের ফাঁক দিয়ে বেরিয়ে এসে পূনরায় আবার মাদক বিক্রির সাথে জড়িয়ে পরে। গত প্রায় ৪ মাস পূর্বে রাসেদা বেগম এবং তার ছোট ছেলে সোহেল বেপরী মাদক বিক্রি না করার সত্যে চাঁদপুর মডেল থানায় একটি মুচলেকা দিয়েছিলে।

স্থানীয় এলাকাবাসী চাঁদপুর টাইমসকে জানায়, রাসেদা বেগমের স্বামী ফজল বেপারী ও ছোট ছেলে সোহেলসহ এই পরিবারটির প্রায় সকলেই মাদক বিকিক্রর সাথে জড়িত রয়েছে। তাই সচেতন মহলের দাবি তারা যাতে আইনের ফাঁকগলে সহজে বেরিয়ে আসতে না পারে প্রশাসন যেনো সেদিকে নজর রাখেন। এছাড়াও এই ধরণের অভিযান পরিচালনা করে পুরাণবাজার থেকে বাকী মদক ব্যাবসায়ীদের অতিশিগ্রই আটক করে আইনের আওতায় এনে শাস্তি দেওয়ার দাবি জানান।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/‍এএস/ডিএইচ/২০১৫