চাঁদপুর

‘মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টে সকলে অংশ নিতে পারবে’

চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম বলেছেন, ‘সমাজের নেতৃত্ব থাকলে মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের সফলতায় এক ধাপ এগিয়ে যাবে। সেই সাথে মাদক বিরোধী খেলায় সবার প্রচেষ্টা অব্যাহত থাকবে। রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, জনপ্রশাসনসহ সকল শ্রেণির মানুষকে সম্পৃক্ত করে এই উদ্যোগ বাস্তবায়ন করা হবে। এলাকার শিক্ষার্থী, চায়ের দোকানদার, রাজ মিস্ত্রি, দিন মজুর, গেরেজের কর্মচারীসহ সকল শ্রেণি পেশার মানুষ এই ফুটবল টূর্নামেন্টের খেলোয়াড় হিসেবে অংশ গ্রহণ করবে। এখান থেকে দেশের সর্বোচ্চ পর্যায়ে খেলোয়াড় হিসেবে প্রতিভাবনা তৈরি করা আমাদের লক্ষ্য।’

মঙ্গলবার (২৫ জুলাই) সকালে চাঁদপুর হাজীগঞ্জ উপজেলা মুক্তিযুদ্ধা যাদুঘরে মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের প্রচারণা ও প্রস্তুতিমূলক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসপি এসব কথা বলেন।

এসপি আরও বলেন, ‘এই আয়োজনের জন্য জেলাব্যাপি ৭০০ দল, প্রায় ১২শ’ ইভেন্ট, ২০ হাজারেরও বেশি গেঞ্জি এবং প্রতি ইউনিয়নে একটি করে বল দেয়া হবে।’

হাজীগঞ্জ উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাবেদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ অধ্যাপক আব্দুর রশিদ মজুমদার, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেন, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহবুবুল আলম মজুমদার, চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. গোলাম মোস্তফা বাবু, সহকারী পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. মনজিল হোসেন, হাজীগঞ্জ উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মো. আলী আশরাফ দুলাল, হাজীগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. শাহজাহান।

হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. শাহীদের উপস্থাপনায় বক্তব্য রাখেন হাজীগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র রায়হানুর রহমান জনি, হাজীগঞ্জ উপজেলার ২নং বাকিলা ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউছুফ পাটওয়ারী, হাজীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শেখ ছাদেক, হাজীগঞ্জ প্রেসক্লাব সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, সাধারণ সম্পাদক খাজা সাফিউল বাসার রুজমন প্রমুখ।

প্রতিবেদক : জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ
: আপডেট, বাংলাদেশ ১১ : ১৮ পিএম, ২৫ জুলাই ২০১৭, মঙ্গলবার
এইউ

Share