Home / চাঁদপুর / ‘মাদক থেকে জাতিকে রক্ষা করতে হবে’
Osman ghoni patwary

‘মাদক থেকে জাতিকে রক্ষা করতে হবে’

চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী বলেছেন, ‘ মাদক আজ এ জাতির অন্যতম অভিশাপে রূপ নিয়েছে। সর্বনাশা মাদক থেকে বাঙালি জাতিকে রক্ষা করতে হবে। একইভাবে জঙ্গি ও বাল্যবিয়ে থেকে দেশ ও জাতিকে মুক্ত রাখতে হবে। তবেই প্রতিষ্ঠাতা করা সম্ভব হবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা। মুক্তিযুদ্ধের চেতনায় দেশ পরিচালিত হলেই কেবল ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ প্রতিষ্ঠা করা সম্ভব হবে। এ জন্য আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগকে বিজয়ী করার বিকল্প নেই।’

তিনি রোববার (৯ এপ্রিল ) সকালে চাঁদপুর শহরের ডি এন উচ্চ বিদ্যালয়ের সমাবেশে ছাত্র-শিক্ষকদের উদ্দেশ্যে এসব কথা বলেন। এদিন আকস্মিকভাবে ওই বিদ্যালয়ে যান জেলা পরিষদ চেয়ারম্যান। তিনি ছাত্রদের সাথে কণ্ঠ মিলিয়ে একযোগে জাতীয় সংগীত পরিবেশন করেন।এ ছাড়া বিদ্যালয়ের শ্রেণিকক্ষে যেয়ে পাঠদান পর্যবেক্ষণ ও শিক্ষক মিলনায়তনে যেয়ে শিক্ষকদের সাথে কথা বলেন আলহাণ¦ ওচমান গনি পাটওয়ারী।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাথে আলোচনাক্রমে নতুন কক্ষ নির্মাণের ব্যাপারে জেলা পরিষদের পক্ষ থেকে অর্থ বরাদ্দের আশ্বাস প্রদান করেন তিনি।

এরপর এনটিভির চাঁদপুর জেলা প্রতিনিধি সাংবাদিক হাবিবুর রহমান খানের মায়ের মৃত্যুর খবর শুনে তাদের বাসায় ছুটে যান জেলা পরিষদ চেয়ারম্যান। তিনি মরহুমার শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের সাথে কথা বলেন তাদের ও সমবেদনা জানান। সাংবাদিক হাবিব খানের মায়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশের পাশাপাশি মরহুমার রুহের মাগফিরাত কামনা করেছেন ।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ৪:৫৫ পিএম, ৯ এপ্রিল ২০১৭, রোববার
এজি

Leave a Reply