Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় তিন মাদক কারবারি গ্রেপ্তার
মাদক কারবারি

কচুয়ায় তিন মাদক কারবারি গ্রেপ্তার

চাঁদপুরের কচুয়া থানা পুলিশ ও চাঁদপুরের ডিবি পুলিশ সোম ও মঙ্গলবার পৃথক-পৃথক অভিযান চালিয়ে ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে।

কচুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মামুনুর রশিদ সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার রাতে অভিযান চালিয়ে উপজেলার পনশাহী গ্রামের বড় মামুন (৩৫) ও রামপুর গ্রামের ছোট মামুন (৩৫) এর কাছ থেকে ২০ পিস ইয়াবা সহ গ্রেফতার করেছে। এব্যাপারে কচুয়া থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে। মামলা নং ১৫।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন জানান, গোপন সংবাদদের ভিত্তিতে মাদক কারবারি বড় মামুন ও ছোট মামুনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার কোর্টে সোপর্দ করার মধ্য দিয়ে জেল হাজতে প্রেরন করা হয়েছে। এছাড়া কোর্টে ও থানায় বড় মামুনের বিরুদ্ধে ৮টি মামলা ও ছোট মামুনের বিরুদ্ধে ১০টি মামলা রয়েছে।

অন্যদিকে চাঁদপুরের ডিবি পুলিশের এসআই ইমাম হোসেন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার অভিযান চালিয়ে উপজেলার দক্ষিণ দৌলতপুর গ্রামের অধিবাসী ইয়াবা ব্যবসায়ী ইউসুফ (৩৭) কে ১০ পিস ইয়াবা সহ গ্রেফতার করেছে। এব্যাপারে ও মাদক দ্রব্য আইনে কচুয়া থানায় মামলা দায়ের হয়েছে। মামলা নং ১৬।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,৮ জুন ২০২১