Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে ইয়াবাসহ মাদক কারবারি আটক 
ইয়াবাসহ

মতলব দক্ষিণে ইয়াবাসহ মাদক কারবারি আটক 

মতলব দক্ষিণ থানা পুলিশের মাদক বিরোধী
বিশেষ  অভিযানে গোপন সংবাদের ভিক্তিতে উপাদী দক্ষিণ উপজেলার বহরী এলাকা থেকে ৬শ পিছ ইয়াবা সহ আলাউদ্দিন (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে  আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। 

পুলিশ ও এলাকাবাসী  সূত্রে জানা যায়, আলাউদ্দিন দীর্ঘদিন যাবৎ  এলাকায় মাদক ব্যবসা করে আসছে। তাই গোপন ও নির্ভরযোগ্য  সংবাদের ভিক্তিতে মতলব দক্ষিণ থানার এসআই রুহুল আমিন, এসআই সফিকুল ইসলাম এসআই মোহসম্মদ আলী নেতৃত্বে সঙ্গীয় ফোর্স শামিম ও খোরশেদ গত ১৬ আগষ্ট রাত ৮টার সময় বহরী এলাকায় সোহেলের চায়ের দোকান সামনে মুন্সিরহাট – বাকরা মাষ্টার বাজার সড়কে আলাউদ্দিনকে আটক করা হয়৷ এ সময় তার কাছ থেকে ৬শ পিছ ইয়াবা উদ্ধার করে। যার মুল্য ১ লক্ষ ৮০ হাজার টাকা   

তার বাড়ী চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর গ্রামে তার পিতার নাম মৃত ফয়েজ খান । দির্ঘদিন যাবত মাদক ব্যবসায়ী আলাউদ্দিন মুন্সিরহাট ও আশপাশের এলাকায় মাদক বিক্রি করে আসছিল । তাকে আটক করায় এলাকার মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে । আসামীকে মাদক মামলায় আদালতে প্রেরন করা হয়েছে । 

এ বিষয়ে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ সাইদুল ইসলাম বলেন আসামীকে আটক বেশ কয়েক বার অভিযান চালিয়েছি কিন্তুু তাকে ধরা সম্ভব হয়নি। অবশেষে এসআই রুহুলের নেতৃত্বে তাকে আটক করা হয়েছে । আমাদের মাদক বিরোধী অভিযান চলমান থাকবে ।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক,১৭ আগস্ট ২০২৩