Home / সারাদেশ / হাজীগঞ্জের ৪ জনসহ গ্রেপ্তার ৬ মাদক কারবারি
মাদক

হাজীগঞ্জের ৪ জনসহ গ্রেপ্তার ৬ মাদক কারবারি

কুমিল্লায় পৃথক দুটি অভিযানে ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাবের-১১। র‌্যাবের নিয়মিত আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় ১০ ও ১১ তারিখ পৃথক দুটি অভিযান পরিচালনা করে র‌্যাব-১১।

র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা এর কোম্পানী অধিনায়ক ও উপ-পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, ১১ এপ্রিল মঙ্গলবার ভোর রাতে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন ধর্মপুর এলাকা থেকে প্রায় ৩২ কেজি গাঁজা’সহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার শুভপুর গ্রামের মনির হোসেন এর ছেলে মোঃ মোস্তফা হোসেন (২৫)। এসময় মাদক পরিবহণে ব্যবহৃত সিএনজিটি জব্দ করা হয়।

১০ এপ্রিল পৃথক একটি অভিযানে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন আমতলী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল। এসময় জেলার কোতয়ালী মডেল থানাধীন আমতলী এলাকা হতে ২০ কেজি গাঁজা’সহ ০৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয় এবং এসময় মাদক পরিবহণে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- ১। চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার কাপাইকাপ গ্রামের সেলিম মিজি এর ছেলে মোঃ রাকিবুল ইসলাম (২০), ২। একই থানার বাটুরা গ্রামের আবু তাহের পাটোয়ারী এর ছেলে সুজন পাটোয়ারী (৩০); ৩। ছয়ছিলা গ্রামের মনির মিজি এর ছেলে আল আমিন মিজি (২৫) ও ৪। মৃত হোসেন কাজী এর ছেলে সাব্বির হোসেন (১৯),৫। কির্ত্তনখোলা গ্রামের মৃত সিরাজ এর ছেলে রবিউল গাজী (৩২)।

প্রতিবেদক: জাহাঙ্গীর আলম ইমরুল, ১১ এপ্রিল ২০২৩