Home / উপজেলা সংবাদ / কচুয়া / মাদকের করাল গ্রাসে আচ্ছন্ন কচুয়ার পূর্বসহদেবপুরের তরুণ-তরণীরা
মাদকের করাল গ্রাসে আচ্ছন্ন কচুয়ার পূর্বসহদেবপুরের তরুণ-তরণীরা

মাদকের করাল গ্রাসে আচ্ছন্ন কচুয়ার পূর্বসহদেবপুরের তরুণ-তরণীরা

কচুয়া করেসপন্ডেন্ট :

মাদকের করাল গ্রাসে আচ্ছন্ন হয়েছে চাঁদপুর জেলার কচুয়া উপজেলার ৪নং পূর্ব সহদেবপুর ইউনিয়ন। হাত বাড়ালেই প্রতিনিয়ত পাওয়া যায় মরণব্যাধী মাদক ইয়াবা। এ যেনো দেখার কেউ নেই। মাদক ও ইয়াবা ব্যবসায়ীদের দাপটে অসহায় সাধারণ মানুষ। মাদকের ছোবলে পড়ে ধ্বংস হচ্ছে অনেক তরুণ তরুণীর সম্ভাবনাময় উজ্জল ভবিষ্যৎ।

জানা গেছে, কচুয়া উপজেলার মধ্যে পূর্ব সহদেবপুর ইউনিয়নটি একটি অন্যতম ইউনিয়ন। এ ইউনিয়নে কচুয়া-গৌরীপুর ভায়া ঢাকা সংযোগ হওয়ায় এ ইউনিয়নের বেশ ক’জন মাদক ব্যবসায়ী প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে দিনের পর দিন গাঁজা ও ইয়াবা ব্যবসা বীরর্দপে চালিয়ে আসছে।

দিনের বেলা এসব মাদক ব্যবসায়ীদের আনাগোনা দেখা না গেলেও সন্ধ্যা নামতেই মধ্যরাত পর্যন্ত তাদের রাস্তাঘাটে দেখা যায়। বিশেষ করে এই ইউনিয়নের পালাখাল বাজারের মিয়াজী বাড়ি সংলগ্ন দক্ষিণ ব্রীজে রাত ৮টার পর থেকে উঠতি বয়সের ছেলেদেরকে এ ব্রীজে বসে মাদক সেবন করে আডডা দেখা যায়।

অভিযোগ রয়েছে, বিভিন্ন স্থান থেকে আসা মাদক সেবনকারীদের এসব যুবকরা যথাযথ স্থান দেখিয়ে মাদক বিক্রির কাজে সহায়তা করছে এবং এই সড়কটি দিয়ে নিরাপদভাবে প্রতিনিয়ত মাদক পাচার করছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দহুলিয়া গ্রামের আবদুল হালিমের পুত্র সাদ্দাম হোসেন গেইল (২৪), পালাখাল আলমাছ মিয়ার পুত্র কবির হোসেন (৩০), জোহর আলীর পুত্র ফারুক হোসেন (২৫) দীর্ঘদিন ক্ষমতাসীন দলের প্রভাব খাটিয়ে এলাকায় মাদক বিক্রি করে আসছে।

স্থানীয় সচেতন লোকজন প্রতিবাদ করলেও তাদেরকে বিভিন্নভাবে হুমকি-ধমকি দেয়ার ফলে অনেকেই ভয়ে এ ব্যাপারে প্রতিবাদ করছে না।

বিষয়টি জরুরি ভিত্তিতে পুলিশ প্রশাসনের নজরে এনে এসব মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের গ্রেফতারের দাবি জানিয়েছে স্থানীয় সচেতন লোকজন।

বিস্তারিত আসছে …..

আপডেট :   বাংলাদেশ সময় : ০৯:২৬ অপরাহ্ন, ২১ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, মঙ্গলবার ০৬ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

 চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি