Home / চাঁদপুর / মাদকবিরোধী রচনা প্রতিযোগিতায় চাঁদপুর মডেল থানায় ’মিট দ্যা টিচার্স’ সম্পন্ন
মাদকবিরোধী রচনা প্রতিযোগিতায় চাঁদপুর মডেল থানায় ’মিট দ্যা টিচার্স’ সম্পন্ন

মাদকবিরোধী রচনা প্রতিযোগিতায় চাঁদপুর মডেল থানায় ’মিট দ্যা টিচার্স’ সম্পন্ন

চাঁদপুরের পুলিশ সুপারের নির্দেশে মাদকের ধংসাত্মক প্রভাব ও প্রতিরোধে তরুণ সমাজের দায়িত্ব ও কর্তব্য বিষয়ে রচনা প্রতিযোগিতা সফল করার লক্ষ্যে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষকদের সাথে সোমবার (১৪ আগস্ট) সন্ধ্যায় চাঁদপুর মডেল থানায় মিট দ্যা টিচার্স সম্পন্ন হয়েছে।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আফজাল হোসেন।

তিনি বলেন, যারা মাদক সেবন এবং বিক্রি করে তাদের সচেতনতার জন্যই মাদক নির্মলে আমরা বিভিন্ন স্কুল কলেজ শিক্ষার্থীদের জন্য রচনা প্রতিযোগিতার আয়োজন করেছি। মাদকাসক্ত যুব সমাজকে মাদক থেকে ফিরিয়ে আনার জন্য আমরা আমাদের মাদক বিরোধী কার্যক্রম অব্যাহত রাখবো।

তিনি আরো বলেন, শিক্ষকরা হচ্ছেন সম্মানী ব্যাক্তি আমিও শিক্ষকদের অনেক সম্মান করি। আপনারা যারা শিক্ষক রয়েছেন তারা মাদক নির্মুলের ক্ষেত্রে অনেক ভূমিকা রাখতে পারেন। আপনারা এবং সংসারের অভিবাবকদের সম্বনয়ের মাধ্যমে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ করা সম্ভব।
মডেল থানার অফিসার ইনচার্জ শিক্ষকদের সাথে মতবিনিময় কালে বলেন, মাদক, ইভটিজিং, বাল্যবিয়েসহ যত অপরাধমূলক কর্মকান্ড নিয়ে এখন প্রতি মাসে বিভিন্ন শিক্ষকদের সাথে এ মিট দ্যা টিচার্স মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।

চাঁদপুর মডেল থনার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্ল্যাহ অলির সভাপতিত্বে ও পুলিশ পরিদর্শক (সিপিআই) হারুনুর রশীদের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহবুবুর রহমান মোল্লা, পুলিশ পরিদর্শক (অপারেশন) এম এ রউফ, পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) আঃ রশিদ, লেডী দেহলভী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইলিয়াস মিয়া, চাঁদপুর সরকারি কলেজের সহকারী শিক্ষক আব্দুল কুদ্দুস সামী, মেহেদী হাসান, আল আমিন একাডেমীর সিনিয়র শিক্ষক হামীম জাকির হোসেন, মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামরুল আহসান গাজী, হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মনজিল হোসেন, গনি মডেল আর্দশ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক তাজুল ইসলাম, পুরান বাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মজিবুর রহমান, চান্দ্রা বাজার ইয়াকুব আলী স্মারক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ খলিলুর রহমান, সেন গাঁও বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আজিজ, সফরমালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম, কামরাঙ্গা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ হোসেন,তরপুরচন্ডী জি এম এফ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা পারভিন আক্তারসহ চাঁদপুর সদর উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

প্রতিবেদক- কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ ১০: ১০ পিএম, ১৪ আগস্ট ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply