Home / বিশেষ সংবাদ / মাত্র ২০ টাকার জের ধরে যুবককে হত্যা
মাত্র ২০ টাকার জের ধরে যুবককে হত্যা

মাত্র ২০ টাকার জের ধরে যুবককে হত্যা

নরসিংদীর মাধবদীতে মাত্র ৮০ টাকা পাওনার জের ধরে খোরশেদ মিয়া (২৫) নামে এক যুবককে কুপিয়ে ও ছুরিকাঘাত করে হত্যা করেছে প্রতিপক্ষ।

শুক্রবার রাত সাড়ে ৮টায় মাধবদীর নওপাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সন্দেহভাজন কফিল উদ্দিন নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। নিহত খোরশেদ নওপাড়ার মঠবাড়ির শামসুল আলমের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবারের লোকজন জানায়, নিহত খোরশেদ মিয়ার ছোট ভাই বাছেদ মিয়া স্থানীয় নাসির মিয়ার মুদি দোকান থেকে বাকিতে ৮০ টাকার পণ্য কেনেন।

কিন্তু দোকানি নাসিরের দাবি, তিনি বাছেদ মিয়ার কাছে ১০০ টাকা পান। এনিয়ে শুক্রবার সন্ধ্যায় নাসিরের দোকানে সদাই কিনতে যাওয়া বাছেদের বড় ভাই খোরশেদের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে নাসির খোরশেদের মোবাইল ছিনিয়ে রেখে দেন।

এরই জের ধরে খোরশেদ তার লোকজন নিয়ে মোবাইল ফিরিয়ে নিতে যাওয়ার পথে দোকানদার নাসির মিয়ার লোকজন হামলা চালায়।

হামলাকারীরা ধারালো অস্ত্রের আঘাতে খোরশেদ মিয়াকে গুরুতর আহত করে। ওই সময় তাকে বাঁচাতে গিয়ে আহত হয় আরও দুজন।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মাধবদী প্রাইম প্রাইভেট হাসপাতালে নিয়ে যায়। কিন্তু খোরশেদকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

মাধবদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াস বলেন, মাত্র ২০ টাকার জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করেছে। (জাগো নিউজ)

নিউজ ডেস্ক ।। আপডেট ০৬:৫৩ পিএম,১৬ জুলাই ২০১৬,শনিবার
এইউ

Leave a Reply