Home / উপজেলা সংবাদ / কচুয়া / মাঝিগাছা দাখিল মাদ্রাসার সভাপতি হালিম পাটওয়ারী
মাদ্রাসার

মাঝিগাছা দাখিল মাদ্রাসার সভাপতি হালিম পাটওয়ারী

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী মাঝিগাছা ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি হলেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. হালিম পাটওয়ারী বাহার। সোমবার মাদ্রাসার মিলনায়তনে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. তানভীরুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ সাধারন সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত অভিভাবক সদস্যদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে সর্বোচ্চ ৬ ভোট পেয়ে তিনি এ পদে নির্বাচিত হন। মাদ্রাসার সুপার মাওলানা মো. সোহরাব হোসাইন বিষয়টি নিশ্চিত করেছেন।

মো. হালিম পাটওয়ারী বাহার এ মাদ্রাসার নতুন সভাপতি নির্বাচিত হওয়া ছাড়াও তিনি মাঝিগাছা মালওানা মবিন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য, ১১০নং পূর্ব মাঝিগাছা সপ্রাবি’র সাবেক সভাপতি ও মাঝিগাছা জামালিয়া বাজার ব্যাবসায়ী সমিতির সাবেক সভাপতি, চাঁদপুর জেলা মটর চালক লীগের আইন বিষয়ক সম্পাদকসহ এলাকার বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডে সুনামের সাথে জড়িত রয়েছেন।
এক প্রতিক্রিয়ায় হালিম পাটওয়ারী বাহার বলেন, আমাকে মাঝিগাছা ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি নির্বাচিত করায় আমি সকলের প্রতি কৃতজ্ঞ। আগামী দিনে এ মাদ্রাসার শিক্ষার গুনগত উন্নয়ন ও একাডেমিক উন্নয়নে সকলের সহযোগিতায় কাজ করে যাবো।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৯ জুলাই ২০২৪